বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- আপনার বিশ্বস্ত আপনার কাছ থেকে কথা লুকিয়ে যাবে। ঋণের টাকা ফেরৎ না-পাওয়ায় মন অশান্ত থাকবে। অনাবশ্যক কাজে নিজের সময় নষ্ট করবেন না, কোনও বিষয় নাক গলাবেন না। মনের মধ্যে দ্বন্দ্ব চলবে। আয় ভালো হবে না, ব্যয় অত্যধিক হওয়ায় টাকাও গচ্ছিত থাকবে না। ব্যবসার জন্য সময় অত্যন্ত কঠিন। চাকরিজীবীরা ঊর্ধ্বতনের কারণে চিন্তিত থাকবেন। দাম্পত্য জীবনে অসন্তোষ থাকবে। স্বাস্থ্যের দিক দিয়ে এ সপ্তাহ ভালো নয়।

বৃষ- আপনার হাল্কা মেজাজ সামাজিক স্তরে জনপ্রিয়তা বৃদ্ধি করবে। কোনও ব্যয়বহুল কাজ বা পরিকল্পনা শুরুর আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। ভালো আয়ের সম্ভাবনা রয়েছে। চোখের সমস্যা দেখা দেবে। ব্যবসায়ে লগ্নির জন্য সময় উত্তম। চাকরিতে বাধা আসতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য বাড়বে।

মিথুন- সমস্যাকে আঁকড়ে ধরে রাখা ও তিলকে তাল করার স্বভাব আপনার নৈতিকতাকে দুর্বল করতে পারে। অফিসে কিছু একঘেয়ে কাজ করতে হতে পারে। ধনের অভাব দেখা দেবে। ব্যবসায়ী ও যাঁরা নতুন ব্যবসা শুরু করতে চান, তাঁদের জন্য সময় প্রতিকূল। চাকরি পরিবর্তনের জন্য সময় ভালো। জীবনসঙ্গীর সঙ্গে অবসাদের পরিস্থিতি থাকবে।

কর্কট- একটি কাজ পুরো করার পরই অন্য কাজে হাতে দিন। অংশীদারীর কাজে লাভ হবে। ধর্মীয় কাজে দানের সম্ভাবনা রয়েছে। আশা অনুরূপ কাজ না-হওয়ায় দুঃখী থাকবেন। আটকে থাকা কাজ এ সময় পুরো হতে পারে। শিক্ষার নতুন সুযোগ পাবেন। আয় ভালো হবে, কিন্তু ব্যয় অধিক থাকায় ধন সঞ্চিত থাকবে না। ব্যবসার জন্য সময় ভালো। চাকরিজীবীরা সহকর্মীদের কারণে চিন্তিত থাকবেন। বৈবাহিক সম্পর্কের উন্নতি হবে।  

বন্ধ করুন