বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- কেরিয়ার ও ব্যবসায়ে সাফল্য লাভ করবে। কোথাও থেকে আকস্মিক ধন লাভ হবে। নতুন অংশীদারী ব্যবসা শুরু করা যেতে পারে। বিদেশের সঙ্গে সম্পর্কযুক্ত ব্যবসায়ীদের বিশেষ লাভ হবে। সপ্তাহের শেষে পরিকল্পনা অনুযায়ী কাজ করলে নিজের প্রতিযোগীদের পিছনে ফেলে দেবেন। গৃহস্থ জীবনে মনোমালিন্য দেখা দেবে। পারিবারিক জটিলতার সমাধানের জন্য পরিবারের কোনও বরিষ্ঠ সদস্যের সাহায্য লাভ করবেন।

 

কন্যা- সপ্তাহের শুরুতে কাজের চাপ থাকবে। অফিস বা ব্যবসার কাজে যাত্রা করতে হতে পারে। সপ্তাহের মধ্যভাগে কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে। বরিষ্ঠদের অভিজ্ঞতার সাহায্যে আর্থিক সমস্যার সমাধান হবে। সন্তান সংক্রান্ত বিষয় আপনার চিন্তা বাড়াবে।  

 

তুলা- চাকরিতে পরিবর্তনের কথা ভেবে থাকলে, ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিন। ছোটখাটো বাধা সত্ত্বেও কাজ পুরো হবে। ক্রমাগত প্রচেষ্টার ফলে লাভ হতে পারে। জমি সংক্রান্ত কাজে লাভ হবে। সপ্তাহের শেষে কোনও কারণে পরিজনদের সঙ্গে বিবাদ হতে পারে। মা-বাবার প্রয়োজনীয়তার ওপর নজর দিন।

 

বৃশ্চিক- কর্মক্ষেত্রে ইচ্ছানুযায়ী স্থান পরিবর্তন বা পদোন্নতির ফলে আনন্দে থাকবেন। বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠান সম্পন্ন হবে। দীর্ঘ সময় পর কোনও বন্ধু বা পরিজনের সঙ্গে দেখা হবে। ব্যবসার কারণে যাত্রা করতে হতে পারে। সপ্তাহের শেষে স্বাস্থ্যের যত্ন নিন। 

বন্ধ করুন