বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যাজ্যোতি: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল

সাপ্তাহিক সংখ্যাজ্যোতি: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে সপ্তাহ, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। আর্থিক বিষয় ভারসাম্য বজায় রেখে অগ্রসর হলে সুফল পাবেন। কর্মক্ষেত্রে আকস্মিক সাফল্য পেতে পারেন। প্রেম সম্পর্ক ভালো কাটবে।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কর্মক্ষেত্রে উন্নতি হবে এবং সাফল্য অর্জন করবেন। উৎসাহের সঙ্গে নিজের কাজ পূর্ণ করবেন। বড় সড় কাজও সহজে পূর্ণ করবেন। ব্যয় বাড়তে পারে।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। সংযমী হয়ে অগ্রসর হন। আর্থিক বিষয় সাহস করে সিদ্ধান্ত নিলে সাফল্য অর্জন করবেন। প্রেম সম্পর্কে আলোচনার মাধ্যমে বিপরীত পরিস্থিতি অনুকূলে আনার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে হঠাৎই কোনও নেতিবাচক সংবাদ লাভ করবেন।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। প্রেম সম্পর্ক সুদৃঢ় হবে। লগ্নি ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন, না-হলে এ সপ্তাহে অধিক ব্যয় হতে পারে। আপাতত কর্মক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। কর্মক্ষেত্রে উন্নতি হবে ও সাফল্য অর্জন করবেন। আর্থিক পরিস্থিতির জন্যও সময় অনুকূল। প্রেম সম্পর্ক দৃঢ় হবে।                   

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কর্মক্ষেত্রে উন্নতি হবে এবং সাফল্য অর্জন করবেন। আর্থিক বিষয়ের জন্য সময় অনুকূল। এ সপ্তাহে ধন বৃদ্ধির সুযোগ লাভ করবেন। প্রেম জীবন ভালো কাটবে। 

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আর্থিক পরিস্থিতি ধীরে ধীরে অনুকূল হবে। কর্মক্ষেত্রে আবেগপ্রবণতার কারণে কষ্ট বৃদ্ধি পেতে পারে। প্রেম সম্পর্কে মতভেদ বাড়তে পারে।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। সপ্তাহের শুরুতে প্রেম সম্পর্কের কারণে দোটানায় থাকবেন। আর্থিক দিক দিয়ে পরিস্থিতি অনুকূল। সুখ-সমৃদ্ধি লাভের শুভ যোগ রয়েচে। কর্মক্ষেত্রে পরিস্থিতি উন্নত হবে।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। কর্মক্ষেত্রে নিজের প্রকল্পের কারণে সাফল্য লাভ করবেন। আর্থিক পরিস্থিতি অনুকূল থাকবে এবং ধন বৃদ্ধি হতে পারে। প্রেম সম্পর্কে প্রতিকূলতা থাকবে।

বন্ধ করুন