বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)-  প্রতিবারের মতো এ সপ্তাহেও সকলকে অনুপ্রাণিত করতে থাকুন। এর পরিবর্তে ভালোবাসা ও আসীর্বাদ আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। আর্থিক, সম্পত্তি বা আদালত সংক্রান্ত কোনও মামলার রায় আপনার পক্ষে আসতে পারে। পড়ুয়ারা উচ্চশিক্ষার পরিকল্পনা তৈরি করতে পারেন। আপনার শুভ রং বেগুনি। অসহায়দের পড়াশোনার জিনিস দান করলে সুফল পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- নিজের ঘুমানোর ধরন ও সময়ের প্রতি সজাগ থাকুন। কারণ এর প্রতি আপনার স্বাস্থ্য প্রাভাবিত হতে পারে। পুরনো অভ্যাস থেকে মুক্তি পেতে নতুন কিছু করার চেষ্টা করুন। অদ্ভূত কিছু করার সুযোগ পেতে পারেন। কমলা আপনার শুভ রং। ঘুমোতে যাওয়ার আগে মধুর সঙ্গীত শুনতে পারেন, লাভ হবে।

মিথুন (২২ মে - ২১ জুন)- এ সপ্তাহে নিজের অনুভূতির মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। নানা বিকল্পের মধ্যে আটকে রয়ে গিয়েছেন আপনি। এর জন্য কাউন্সিলি করাতে পারেন। আবার অভিজ্ঞ কোনও ব্যক্তির পরামর্শের ফলেও লাভ হতে পারে। শীঘ্র নিজের উত্তর পাবেন। আইনি মামলার শীঘ্র সমাধান হবে। নিজের বন্ধুদের সঙ্গে সময় কাটান। গাঢ় সবুজ আপনার জন্য শুভ।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- কোনও একটি সমস্যা বা বিষয়ের শীঘ্র সমাপ্তি ঘটবে। এটি আপনার জন্য সুখের। পরিবারের ওপর অধিক নজর দিন। সপ্তাহ আনন্দে কাটব। বাচ্চাদের সঙ্গে খেলাধুলো করে সময় কাটান। আপনার শুভ রং হলুদ।

বন্ধ করুন