বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন, আপনি একা নন। প্রয়োজন পড়লে সাহায্য লাভের চেষ্টা করুন। পরিবর্তনকে আটকে রাখলে অনেক সময় স্বাস্থ্যে এর কুপ্রভাব পড়তে পারে। অবসাদ নিয়ন্ত্রণে রাখতে প্রয়োজনীয় পদক্ষেপ নিন। কোনও চুক্তি সাক্ষরের সময় ভালোভাবে তা পড়ে নেবেন। সহকর্মীদের কারণে অবসাদে ভুগতে পারেন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গী আপনার কাছ থেকে এমন কিছু চাইতে পারেন, যা দেওয়া আপনার সাধ্যের বাইরে। 

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- স্বাস্থ্য ভালো থাকবে। যেখানে বিভিন্ন মানুষের আনাগোনা চলে, এমন কোনও ধর্মীয় সংগঠনের সঙ্গে যুক্ত হলে আপনার ব্যক্তিত্বের উন্নতি ঘটতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন ঘটাতে চাইছেন। দৈনন্দিন জীবনে কোনও ভ্রান্তি থেকে থাকলে, তার অবসান হবে। আপনি সঠিক পথে রয়েছেন। নতুন সম্পর্ক শুরুর জন্য সময় উপযুক্ত নয়।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- নিজের স্বাস্থ্যের যত্ন নিন। কল্পনার জগৎ থেকে বেরিয়ে আসুন। স্বাস্থ্যোন্নতির জন্য নতুন পথ খুঁজে বার করুন। খাওয়া-দাওয়ার যত্ন নিন। কর্মক্ষেত্রে বৌদ্ধিক কাজকর্মের প্রয়োজনীয়তা দেখা দেবে, এতে আপনার অংশগ্রহণের ফলে বিশাল লভ্যাংশ পেতে পারেন। শিল্পের সঙ্গে জড়িত ব্যক্তিরা এ সপ্তাহে অত্যন্ত ব্যস্ত থাকবেন। রাগ ও আগ্রাসী মনোভব ত্যাগ করলে সুফল পাবেন। 

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- এ সপ্তাহে নিজেকে সময় দেবেন। কেরিয়ারের জন্য সপ্তাহ খুব ভালো। পদোন্নতির খবর পেতে পারেন। আত্মবিশ্বাসী থাকবেন। নিজের বুদ্ধিমত্তার প্রয়োগ করে যে কোনও বিষয় সামলে নিতে পারবেন। যে কোনও প্রেম সম্পর্কে সঙ্গীর কাছ থেকে উচ্চাকাঙ্খী প্রত্যাশা ত্যাগ করুন। 

বন্ধ করুন