অসুস্থ জিনারুল শেখ।
অসুস্থ জিনারুল শেখ।

মুর্শিদাবাদে করোনারোগী? হাসপাতালে ভর্তি হলেন সৌদি ফেরত যুবক

  • জানা গিয়েছে, জিনারুল সাহেব সৌদি আরবে সাফাই কর্মীর কাজ করেন। শনিবার বাড়ি ফিরছিলেন তিনি। বিমান থেকে নেমে ট্রেনে উঠতেই অসুস্থ বোধ করেন তিনি।

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে কলকাতায় হাসপাতালে ভর্তি করা হল আরও এক ব্যক্তিকে। জিনারুল শেখ নামে ওই ব্যক্তি মুর্শিদাবাদের বাসিন্দা। কর্মসূত্রে সৌদি আরব প্রবাসী তিনি। সেখান থেকেই বাড়ি ফিরছিলেন মিনারুল সাহেব। শনিবার দমদম নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর ট্রেনে করে বাড়ি ফেরার সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। রবিবার তাঁকে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যান পরিজনরা। করোনাভাইরাস আক্রান্ত হতে পারেন সন্দেহে তাঁকে ভর্তি নেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, জিনারুল সাহেব সৌদি আরবে সাফাই কর্মীর কাজ করেন। শনিবার বাড়ি ফিরছিলেন তিনি। বিমান থেকে নেমে ট্রেনে উঠতেই অসুস্থ বোধ করেন তিনি। রাতে বাড়ি পৌঁছলে সকালে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে যান পরিজনরা। সেখানে তাঁকে ভর্তি করা হয়েছে। ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত কি না জানতে সোয়াবের নমুনা সংগ্রহ করেছেন চিকিৎসকরা।

হাসপাতাল সুত্রে জানানো হয়েছে, ‘ওই যুবককে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ভর্তি করা হয়েছে। তাঁকে অন্য রোগীদের থেকে বিচ্ছিন্ন রাখা হয়েছে। যুবকের যাবতীয় শারীরিক পরীক্ষা ও চিকিৎসা চলছে।’ করোনাভাইরাস মোকাবিলায় হাসপাতাল কর্তৃপক্ষ সম্পূর্ণভাবে প্রস্তুত বলে জানিয়েছে।



বন্ধ করুন