বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পিকনিক করতে গিয়ে গাছে ধাক্কা মারল গাড়ি, আহত ১৫, আশঙ্কাজনক ৪
পিকনিক করতে গিয়ে গাছে ধাক্কা মারল পর্যটকদের গাড়ি, আহত ১৫। প্রতীকী ছবি।
পিকনিক করতে গিয়ে গাছে ধাক্কা মারল পর্যটকদের গাড়ি, আহত ১৫। প্রতীকী ছবি।

পিকনিক করতে গিয়ে গাছে ধাক্কা মারল গাড়ি, আহত ১৫, আশঙ্কাজনক ৪

  • ঘটনাস্থল হল দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার দয়রামপুরের কাছে বিজয়গঞ্জ কুলপি রোড।

নতুন বছরের উৎসবে গা ভাসিয়েছে বাঙালি। আজ বছরের প্রথম দিনে পিকনিক স্পটগুলোতে সকাল থেকে ঢল নেমেছে মানুষের। আর তারই মধ্যে পিকনিক করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ল পর্যটক ভর্তি একটি গাড়ি। ঘটনাস্থল হল দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার দয়রামপুরের কাছে বিজয়গঞ্জ কুলপি রোড। ঘটনায় মৃত্যুর কোনও খবর পাওয়া না গেলেও ১৫ জন আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। যার মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, পর্যটকরা সকলেই দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার মাধবপুর এলাকার বাসিন্দা। নতুন বছর উপলক্ষে তারা হুগলি নদীর তীরে পিকনিক করতে যাচ্ছিলেন একটি টাটা হাতি গাড়িতে করে। গাড়িতে ২২জন ছিল বলে জানা গিয়েছে। ডায়মন্ড হারবারের কুলপি রোডের ওপর দিয়ে যাওয়ার সময় আচমকাই সামনে চলে আসে একটি বাইক। বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে পর্যটকদের গাড়ি রাস্তার পাশে একটি গাছে ধাক্কা মারে।

ঘটনায় গাড়ি থেকে ছিটকে রাস্তায় পড়ে যান বেশ কয়েকজন পর্যটক। বেশিরভাগ পর্যটকই মাথায়, মুখে, হাতে এবং পায়ে চোট পেয়েছেন। এরমধ্যে বেশ কয়েকজন পর্যটকের মাথা ফেটে গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

আজ শনিবার সকাল ১১ টা নাগাদ এই দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে পুলিশ। তড়িঘড়ি আহত যাত্রীদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অনেককেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেন চিকিৎসকরা। তবে ৪ জনের অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাদের ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। যাত্রীদের কথায়, বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে।

বন্ধ করুন