বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্বামীর পদবী হক, অসুস্থ স্ত্রী'র বিশ্বাস, তাই মিলল না হোটেলের ঘর!
স্বামী তৌসিফ হক, স্ত্রী জয়ন্তী বিশ্বাস। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
স্বামী তৌসিফ হক, স্ত্রী জয়ন্তী বিশ্বাস। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

স্বামীর পদবী হক, অসুস্থ স্ত্রী'র বিশ্বাস, তাই মিলল না হোটেলের ঘর!

  • স্বামী তৌসিফ হক, স্ত্রী জয়ন্তী বিশ্বাস। শুধুমাত্র এই কারণেই বিবাহের নথি দেখানো সত্ত্বেও দম্পতিকে হোটেল ভাড়া না দেওয়ার অভিযোগ উঠল কর্তৃপক্ষের বিরুদ্ধে।

গ্রামবাংলার বুকে ভিন জাতে বিয়ে করার জেরে শাস্তি ভোগ করতে হল। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। স্বামী তৌসিফ হক, স্ত্রী জয়ন্তী বিশ্বাস। শুধুমাত্র এই কারণেই বিবাহের নথি দেখানো সত্ত্বেও দম্পতিকে হোটেল ভাড়া না দেওয়ার অভিযোগ উঠল কর্তৃপক্ষের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তৌসিফ।

ঠিক কী ঘটেছে? তৌসিফের পোস্ট অনুযায়ী, সস্ত্রীক হুগলিতে পিকনিক করতে এসেছিলেন তিনি। আচমকা তাঁর স্ত্রী জয়ন্তী অসুস্থ হয়ে পড়েন। তাই স্ত্রীকে নিয়ে হুগলির চুঁচুড়ার গোবিন্দনগরে সুলেখা লজে যান তৌসিফ। অভিযোগ, বিয়ের সার্টিফিকেট দেখিয়ে ওই দম্পতি ঘরভাড়া চাইলে দিতে অস্বীকার করে লজ কর্তৃপক্ষ। তাঁদের বিয়ের সার্টিফিকেট বৈধ নয় বলেই দাবি করেন তাঁরা।

তখন এই নিয়ে দু’‌পক্ষের মধ্যে কথাকাটি হয়। পরবর্তীতে বাধ্য হয়ে অন্য চুঁচুড়ার অন্য হোটেলে যান ওই দম্পতি। কিছুক্ষণ পর জয়ন্তীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় রাতেই তাঁরা ফিরে যান বর্ধমানে। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি ছড়িয়ে পড়তেই লজ কর্তৃপক্ষকে তুলোধনা করেন নেটিজেনরা।

যদিও সুলেখা লজ কর্তৃপক্ষের অভিযোগ, ওই যুগল বিয়ের কোনও নথি দেখাতে রাজি হননি। তাই ঘর দিতে অস্বীকার করা হয়। তাঁর জেরে যুবক রীতিমতো তাণ্ডব করেন। উল্লেখ্য, তৌসিফ নামী শিল্পী। বহু বইয়ের প্রচ্ছদ করেন তিনি। এছাড়াও শৈল্পিক গুণের কারণে সোশ্যাল মিডিয়াতেও বেশ পরিচিত তিনি। জয়ন্তীর সঙ্গে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে হয়েছে তাঁর।

বন্ধ করুন