বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নৈহাটিতে দিনে দুপুরে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী, কারণ ঘিরে ধোঁয়াশা
আক্রান্ত রাজেশ সাউ।
আক্রান্ত রাজেশ সাউ।

নৈহাটিতে দিনে দুপুরে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী, কারণ ঘিরে ধোঁয়াশা

  • শনিবার বেলা ২টো নাগাদ নৈহাটির গৌরীপুর চটকলের পিছনের দিকে এই ঘটনা ঘটে। আক্রান্তের ছেলে আকাশ সাউ জানিয়েছেন, ‘দুপুরে বাবা খেতে বসেছিল। তখন তাঁকে সন্তোষ যাদব নামে এক বন্ধু ডেকে পাঠায়।

উত্তর ২৪ পরগনার নৈহাটিতে দিনে দুপুরে গুলিবিদ্ধ হলেন এক তৃণমূলকর্মী। রাজেশ সাউ নামে ওই ব্যক্তির পিঠে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। কেন গুলি চলল তার তদন্তে নেমেছে পুলিশ।

শনিবার বেলা ২টো নাগাদ নৈহাটির গৌরীপুর চটকলের পিছনের দিকে এই ঘটনা ঘটে। আক্রান্তের ছেলে আকাশ সাউ জানিয়েছেন, ‘দুপুরে বাবা খেতে বসেছিল। তখন তাঁকে সন্তোষ যাদব নামে এক বন্ধু ডেকে পাঠায়। তাড়াতাড়ি খাওয়া সেরে বাবা বাড়ি থেকে বেরনোর কিছু পরেই গুলির আওয়াজ শুনতে পাই। খবর পেয়ে ছুটে গিয়ে দেখি বাবা গুলিবিদ্ধ অবস্থায় কাতরাচ্ছেন। তাঁকে উদ্ধার করে নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে যাই। সেখান থেকে তাঁকে RG কর মেডিক্যালে স্থানান্তরিত করা হয়েছে।’

পরিবার সূত্রে জানানো হয়েছে, সম্প্রতি মদের দোকান খোলা নিয়ে রাজেশের সঙ্গে বচসা চলছিল সন্তোষ যাদবের। তার জেরেই গুলি চলে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। স্থানীদের একাংশের দাবি, জুয়ার টাকার বাটোয়ারা নিয়ে বচসার জেরে গুলি চলে থাকতে পারে। রাজেশকে নিজেদের কর্মী বলে দাবি করেছে তৃণমূল। ঘটনায় কোনও ভাবে রাজনীতি জড়িত কি না জানতে তদন্তে নেমেছে পুলিশ।

 

বন্ধ করুন