বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Pingla Incident: চলন্ত গাড়ি থেকে ছুঁড়ে ফেলা হল যুবতীকে, পিংলার ঘটনায় ব্যাপক আলোড়ন

Pingla Incident: চলন্ত গাড়ি থেকে ছুঁড়ে ফেলা হল যুবতীকে, পিংলার ঘটনায় ব্যাপক আলোড়ন

চলন্ত গাড়ি থেকে যুবতীকে ঠেলে ফেলে দেওয়া হল

ধৃত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪২ ও ৩০৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ধৃতকে আজ, রবিবার পেশ করা হয় মেদিনীপুর আদালতে। আর ওই যুবতীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পিংলা গ্রামীণ হাসপাতাল থেকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তারপর সেখান থেকে স্থানান্তরিত করা হয় কলকাতায়।

প্রেমের প্রস্তাবে রাজি হননি যুবতী। এই কারণে তাঁকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হয়েছিল। কপালের জোরে এখন এই যুবতী কলকাতার একটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন। চলন্ত গাড়ি থেকে এই যুবতীকে ঠেলে ফেলে দেওয়া হয়েছিল বলে অভিযোগ। পশ্চিম মেদিনীপুরের পিংলার যুবতীর সঙ্গে এই নিষ্ঠুর ঘটনাটিই ঘটেছে বলে অভিযোগ। তাঁকে চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে পরিচিত এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে পিংলায়?‌ স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে পিংলার মুণ্ডুমারি এলাকায় চলন্ত গাড়ি থেকে রাস্তায় পড়ে যান এক যুবতী। তারপরই গাড়িটি চম্পট দেয়। এই ঘটনা দেখে স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে পিংলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কারণ অনেকেই ভেবেছিলেন ধর্ষণ করে যুবতীকে ফেলে দেওয়া হয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই খবর যায় পুলিশের কাছে। শুরু হয় তদন্ত। পিংলা থানার পুলিশ জানতে পারে আহত যুবতীর বাড়ি এই এলাকাতেই। যুবতীর পরিবারের সদস্যরা এসে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, যুবতীর পরিবারের অভিযোগে তদন্তে নামে পুলিশ। তল্লাশি চালিয়ে পিংলা থানার সুচছড়া গ্রাম থেকে সেই গাড়ি–সহ যুবককে গ্রেফতার করা হয়। ওই যুবকের নাম সুব্রত দোলুই। ধৃতের বাড়ি খড়্গপুরের পপরআড়া গ্রামে। ওই যুবতীর সঙ্গে আগে থেকেই পরিচয় ছিল যুবকের। গাড়িতে করে একসঙ্গে যাওয়ার সময় দু’জনের মধ্যে বচসা হয়। তখন যুবকটি যুবতীকে চলন্ত গাড়ি থেকে ঠেলে ফেলে দেয়। কারণ যুবতীকে প্রেমের প্রস্তাব দিচ্ছিল যুবকটি। সেই প্রস্তাব নাকচ করাতেই এমন ঘটনা।

তারপর ঠিক কী ঘটল?‌ ধৃত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪২ ও ৩০৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ধৃতকে আজ, রবিবার পেশ করা হয় মেদিনীপুর আদালতে। আর ওই যুবতীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পিংলা গ্রামীণ হাসপাতাল থেকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তারপর সেখান থেকে স্থানান্তরিত করা হয় কলকাতায়। এখন কলকাতাতেই চিকিৎসাধীন ওই যুবতী। এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন মাত্র ২টি ভোট নিয়ে তৃণমূল বিজেপির সংঘর্ষ, রণক্ষেত্র চেহারা নিল বেলেঘাটা মেরে ছাত্রের কোমর ভেঙে দিলেন প্রধানশিক্ষক, গ্রেফতারের দাবিতে পথ অবরোধ ভগবানগোলায় প্রকাশিত হল WBJEE 2024 এর OMR, রেসপন্স শিট, কোন লিঙ্কে ক্লিক করে জানবেন? দেখুন ৩-এ পা ছেলের, দেবায়নকে শুভেচ্ছা জানিয়ে শ্রেয়া লিখলেন, ‘জীবনে আসার জন্য…’ ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন ‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক

Latest IPL News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.