বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: বাঁকুড়ায় ফেটে গেল ট্রাকের চাকা, মৃত্যু ৪ শ্রমিকের, আহত ২

Accident: বাঁকুড়ায় ফেটে গেল ট্রাকের চাকা, মৃত্যু ৪ শ্রমিকের, আহত ২

ভয়াবহ দুর্ঘটনা বাঁকুড়ায়। প্রতীকী ছবি(PTI Photo)  (PTI)

চারজনের মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়। আরও দুজন শ্রমিক জখম হয়েছেন। তারাও ট্রাকের নীচে চাপা পড়ে গিয়েছিলেন। কোনওরকমে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

নতুন বছরের প্রথম দিনে একের পর এক মর্মান্তিক দুর্ঘটনা। বাঁকুড়ার বিষ্ণুপুরে ট্রাকের চাকা ফেটে ভয়াবহ দুর্ঘটনা। স্থানীয় সূত্রে খবর, লরিটি বেশ দ্রুতগতিতে আসছিল। আচমকাই ট্রাকের চাকা ফেটে যায়। আর তখনই আর নিয়ন্ত্রণ রাখতে পারেনি ট্রাকটি। সেটি সজোরে ধাক্কা দেয়। আর তার জেরে মৃত্যু হয়েছে ৪জনের। সকলেই পূর্ব বর্ধমানের বাসিন্দা। বছরের প্রথম দিনে একেবারে ভয়াবহ দুর্ঘটনা। দুর্ঘটনায় দুজন শ্রমিক গুরুতর জখম হয়েছেন। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাদের। আশঙ্কাজনক অবস্থা তাদের। ঠিক কীভাবে দুর্ঘটনাটি হল?

স্থানীয়দের দাবি, ট্রাকের ওপরে বসেছিলেন শ্রমিকরা। আচমকাই সশব্দে চাকা ফেটে যায়। এরপরই আর নিয়ন্ত্রণ রাখতে পারেনি ট্রাকটি। হুড়মুড়িয়ে উলটে যায় ট্রাকটি। আর তার উপরে বসে থাকা শ্রমিকরাও আচমকা ওপর থেকে পড়ে যান। তবে ঘটনার পর থেকে চালক পলাতক। তবে অভিযোগ উঠেছে, ট্রাকের চাকার স্বাস্থ্য পরীক্ষা করা হয়নি বলে অভিযোগ। সেই চাকা না দেখে ট্রাক ছেড়ে দেওয়া হয়েছিল। তার জেরেই এই দুর্ঘটনা।

বাঁকুড়ার জয়কৃষ্ণপুরের কাছে ট্রাকের চাকাটি আচকাই ফেটে যায়। ট্রাকে ধান বোঝাই করা ছিল। বেশ জোরেই যাচ্ছিল গাড়িটি। চাকা ফেটে যাওয়ায় গাড়িটি উলটে যায়। ধান বোঝাই গাড়ির নীচে চাপা পড়ে যায় শ্রমিকরা। সব মিলিয়ে ৬জন শ্রমিক ছিলেন ট্রাকে। সকলেই ট্রাকের নীচে চাপা পড়ে যান। ধানের বস্তার নীচে চাপা পড়ে গিয়েছিলেন তারা। তার মধ্যে একে একে সকলকে উদ্ধার করা হয়। কিন্তু চারজনের মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়। আরও দুজন শ্রমিক জখম হয়েছেন। তারাও ট্রাকের নীচে চাপা পড়ে গিয়েছিলেন। কোনওরকমে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এদিন নিউ টাউনেও ভয়াবহ দুর্ঘটনা ঘটে। বছরের প্রথম দিনে মর্মান্তিক দুর্ঘটনা কলকাতার নিউটাউনে। নিউটাউনে আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন তিনি। ১লা জানুয়ারি সন্ধ্যায় বেপরোয়া গাড়ি পিষে দিল তাকে। অন্যান্য় পড়ুয়াদের দাবি, প্রায় ১৫ মিনিট তিনি রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন। তখনও পুলিশ আসেনি। এরপর পুলিশ এসে দেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতের নাম শাকিল আহম্মদ। তিনি আলিয়া বিশ্ববিদ্যালয়ের ভূগোর বিভাগের ছাত্র ছিলেন। এদিকে রাত পর্যন্ত ঘাতক গাড়িটির খোঁজ মেলেনি। পুলিশ এনিয়ে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে।

 

বাংলার মুখ খবর

Latest News

‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের কলকাতা মেট্রোকে দেখে ঈর্ষায় দিল্লিবাসী! কোন নয়া পদক্ষেপ KMRCL-এর? বর্তমান সম্পর্কের বিষয়ে কিছুটা দ্বিধায় আছেন কারা? কী বলছে আজকের প্রেম রাশিফল চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.