বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জেল থেকে বেরিয়ে ফের ওই বধূকেই ধর্ষণের অভিযোগ, শোরগোল রায়দিঘিতে
জেল থেকে বেরিয়ে ফের বধূকে ধর্ষণের অভিযোগ (প্রতীকী ছবি)
জেল থেকে বেরিয়ে ফের বধূকে ধর্ষণের অভিযোগ (প্রতীকী ছবি)

জেল থেকে বেরিয়ে ফের ওই বধূকেই ধর্ষণের অভিযোগ, শোরগোল রায়দিঘিতে

  • অভিযোগ নিতে বার বারই টালবাহানা করছে পুলিশ, অভিযোগ নির্যাতিতার পরিবারের

এক বধূকেধর্ষণের অভিযোগে জেলে গিয়েছিল এক যুবক। জেল থেকে বেরিয়ে ফের প্রতিবেশী ওই বধূকেই ধর্ষণের অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থানার দিঘিরপাড় বকুলতলা এলাকার ঘটনা।এদিকে নির্যাতিতা বধূর দাবি এনিয়ে বার বার পুলিশের বিভিন্ন মহলে অভিযোগ জানানোর জন্য় যাওয়া হয়েছে। কিন্তু বার বারই তাদের ফিরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। শেষ পর্যন্ত রায়দিঘির প্রাক্তন বাম বিধায়ক কান্তি গঙ্গোপাধ্যায়ের কাছে হাজির হন তাঁরা। তিনি ওই পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন। 

নির্যাতিতার স্বামীর অভিযোগ তিনি দিনমজুরের কাজ করেন। সেকারণে তাঁকে বেশিরভাগ সময়ই কলকাতায় থাকতে হয়। বাড়িতে স্ত্রী ও সন্তান থাকে। সেই সুযোগে প্রতিবেশি যুবক মিলন শিকারী ওই বধূকে ধর্ষণ করে বলে অভিযোগ। এদিকে ওই  যুবকের মা থানায় রাঁধুনীর কাজ করেন। নির্যাতিতার পরিবারের অভিযোগ সেকারণেই তাদের অভিযোগ নিতে পুলিশ টালবাহানা করে। এরপর পুলিশ সুপারের দ্বারস্থ হয়েও বিচার মেলেনি বলে অভিযোগ। এরপরই আলিপুর ক্রিমিনাল আদালতে বিচার চান নির্যাতিতা। তারপরে আদালতের নির্দেশে গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবককে। 

এরপর ফের জেল থেকে বেরিয়ে ওই যুবক নির্যাতিতা বধূকে ফের ধর্ষণ করেছে বলে অভিযোগ। কেস তুলে নেওয়ার জন্যও চাপ দেওয়া হচ্ছে বলে অভিযোগ। নির্যাতিতার পরিবারের দাবি, বার বার এনিয়ে পুলিশের কাছে জানানোর চেষ্টা করলেও পুলিশ অভিযোগ নিতে চাইছে না। পুলিশের দাবি নতুন করে অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে। 

 

 

 

 

 

 

 

 

 

ট 

 

 

বন্ধ করুন