বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌জ্যোতিপ্রিয় মল্লিক ভালো লোক’‌, এবার পাশে থাকার বার্তা দিয়ে সুর চড়ালেন অর্জুন

‘‌জ্যোতিপ্রিয় মল্লিক ভালো লোক’‌, এবার পাশে থাকার বার্তা দিয়ে সুর চড়ালেন অর্জুন

সাংসদ অর্জুন সিং।

জেলার রাজনীতিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। ছাত্র রাজনীতি করে উঠে আসা নেতা তিনি। বামফ্রন্টের জমানাতেও উত্তর ২৪ পরগনা জেলায় দাপিয়ে সংগঠন করেছেন। তৃণমূল কংগ্রেসের জন্মলগ্ন থেকেই জেলার সংগঠন সামলেছেন বালু। তাঁর তৈরি করা সাংগঠনের উপরই এখনকার নেতৃত্ব কাজ চালিয়ে যাচ্ছেন।

রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক গ্রেফতার হতেই জেলার রাজনীতিতে সিপিএম এবং বিজেপি এককাট্টা হয়ে গেল। যদিও জ্যোতিপ্রিয় মল্লিক রেশন দুর্নীতিতে জড়িত এমন অভিযোগ আদালতে প্রমাণ হয়নি। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট মন্ত্রীকে গ্রেফতার করার পর একসুরে কথা বলছেন সিপিএম–বিজেপি নেতারা। তবে আজ, বৃহস্পতিবার এই ইস্যুতে সরাসরি জ্যোতিপ্রিয় মল্লিকের পাশে দাঁড়ালেন সাংসদ অর্জুন সিং। এমনকী জ্যোতিপ্রিয় মল্লিককে ভাল লোক বলে দিলেন বার্তাও। সুতরাং সিপিএম–বিজেপি যাই বলুক অর্জুন তির কিন্তু ছেড়েই দিলেন।

এদিকে জেলার রাজনীতিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। ছাত্র রাজনীতি করে উঠে আসা নেতা তিনি। বামফ্রন্টের জমানাতেও উত্তর ২৪ পরগনা জেলায় দাপিয়ে সংগঠন করেছেন। তৃণমূল কংগ্রেসের জন্মলগ্ন থেকেই জেলার সংগঠন সামলেছেন বালু। তাঁর তৈরি করা সাংগঠনের উপরই এখনকার নেতৃত্ব কাজ চালিয়ে যাচ্ছেন। সেখানে জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেফতার হতেই বিরোধী শিবিরে অক্সিজেন পেয়েছে। তবে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের মতে, দলের নেত্রীই দলের মুখ। তাই কারও গ্রেফতারে অস্বস্তির জায়গাই নেই।

অন্যদিকে এই ঘটনা নিয়ে বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভাপতি এবং জেলার নেত্রী ফাল্গুনী পাত্রের কথায়, ‘‌এতদিন বিজেপি তৃণমূলের বিরুদ্ধে রেশন চুরির যে অভিযোগ তুলেছে প্রাক্তন খাদ্যমন্ত্রীর গ্রেফতারে তাতেই সিলমোহর দিচ্ছে। গরিব লোকের মুখের অন্ন রেশন বণ্টনে চুরি হয়েছে।’‌ আর সিপিএমের রাজ্য কমিটির সদস্য গার্গী চট্টোপাধ্যায় বলেন, ‘‌আমরা প্রথম থেকেই বলে আসছি তৃণমূল চুরির পথে হাঁটে। ধীরে ধীরে তা প্রমাণ হচ্ছে। চাল চুরির টাকায় কোটি কোটি টাকার সম্পত্তি হয়েছে।’‌ সুতরাং জেলায় এখন এক হয়েছেন সিপিএম–বিজেপি নেতারা।

আরও পড়ুন:‌ পিঁয়াজের এত দাম কেন?‌ বাজারে হানা দিল টাস্ক ফোর্স, উঠে এল কেন্দ্রের দ্বিচারিতা

ঠিক কী বলেছেন সাংসদ?‌ রেশন দুর্নীতি কাণ্ডে এবার জ্যোতিপ্রিয় মল্লিকের পাশে দাঁড়ালেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। তাঁর কথায়, ‘‌জ্যোতিপ্রিয় মল্লিক ভাল লোক। প্রয়োজন হলে আমি ওনার পাশে দাঁড়াব। আইনি কোনও সাহায্য লাগলে সেই সাহায্য দেব। আমার সঙ্গে ওনার ভাল সম্পর্ক ছিল। আমি মানসিক দিক থেকে ওনার পাশে থাকব। আমাদের দল মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে চলে। সকলে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখেই দল করে। কে গ্রেফতার হচ্ছেন, কে হচ্ছেন না সেটা কেউ দেখেন না। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কেই ভোট দেন। লোকসভা নির্বাচনে তাঁর প্রমাণ মিলবে।’‌

বাংলার মুখ খবর

Latest News

'রচনা যা করবে সেটাই নিউজ', বাঙাল হলেও আলুপোস্ত পছন্দের খাবার দিদি নম্বর ১-এর ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট ক্যারাটে কমব্যাট লিগে ভারতের পতাকা হাতে পাকিস্তানের অ্যাথলিট, ভাইরাল ভিডিয়ো মঙ্গলসূত্র দিয়ে দেবে অনুপ্রবেশকারীদের তোষণ নিয়ে কংকে তোপ মোদীর, আপত্তি TMCর সিএএ পর এনআরসি না হলে সিএএ-কে সমর্থন, রানাঘাটের সভায় বললেন অভিষেক দাদা তৃণমূল, বোন বিজেপি প্রার্থী, পিয়া কি আর ভাইফোঁটা দেবে তন্ময়কে? বিয়ের পর সন্দীপ্তার সাথে কথা হয় না,ও একজনের সঙ্গে ভালো আছে:প্রেম নিয়ে অকপট রাহুল বিরাটের আউট নাকি রাসেলের তিন উইকেট, দেখে নিন কোন কোন কারণের জন্য জিতল কলকাতা শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা মিলানের রাস্তায় আনমোনা সুহানা, কার সঙ্গে ইতালিতে দিনযাপন শাহরুখ কন্যার?

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন আউট হয়ে মাঠে তর্ক শুরু বিরাটের, তুমুল রেগে গিয়ে 'গরম' দিলেন আম্পায়ারকে- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.