বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP: স্ট্যান্ডিং কমিটির বৈঠকে ডাকা হয়নি বিজেপি বিধায়কদের, ক্ষোভ শুভেন্দুর
বাগডোগরা বিমানবন্দরে শুভেন্দু অধিকারী। নিজস্ব ছবি।

BJP: স্ট্যান্ডিং কমিটির বৈঠকে ডাকা হয়নি বিজেপি বিধায়কদের, ক্ষোভ শুভেন্দুর

  • তিনি জানিয়েছেন, আগামী ৬ জুন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দু মাজির বিরুদ্ধে আইনি লড়াই শুরু হবে। ইতিমধ্যে এই বিষয়ে রাজ্যপাল ও বিধানসভা সচিবকে অভিযোগ জানানো হয়েছে।

‌উন্নয়নমূলক কাজ খতিয়ে দেখতে বিভিন্ন জেলায় বৈঠক করছেন সরকারি দফতরের স্ট্যান্ডিং কমিটির সদস্যরা। সেই মতো পূর্ব মেদিনীপুরের দীঘাতেও বৈঠক হয়। কিন্তু সেই বৈঠকে বিজেপি বিধায়কদের ডাকা হয়নি। স্বভাবতই অসন্তোষ প্রকাশ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে যাওয়ার হুশিয়ারি দিয়েছেন তিনি।

এদিন নিজের ক্ষোভ কথা জানিয়ে টুইট করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। টুইটে তিনি লেখেন, ‘‌মঙ্গলবার বিকেল সাড়ে তিনটের সময় দীঘায় ডিএসডিএ–এর স্ট্যান্ডিং কমিটির বৈঠক হয়েছে। সেই বৈঠকের মূল উদ্দেশ্যই হল বিভিন্ন দফতরের উন্নয়নমূলক কাজকর্মের তদারকি ও পর্যবেক্ষণ করা। সেখানে জেলার সমস্ত বিধায়কদের আমন্ত্রণ জানানোর নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু বৈঠকে তৃণমূল বিধায়কদেরই আমন্ত্রণ জানানো হয়েছে।’‌ একইসঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা অভিযোগ করেছেন, পূর্ব মেদিনীপুরে জেলা প্রশাসনের ডিকশনারিতে বিধায়ক বলতে শুধু তৃণমূল বিধায়কদেরই বোঝাচ্ছে। জেলা শাসক অযৌক্তিক কারণ দেখাচ্ছেন।

শুধু ক্ষোভ প্রকাশ করেই থেমে থাকেননি শুভেন্দু। আইনি লড়াইয়েরও হুশিয়ারি দিয়েছেন তিনি। এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন, আগামী ৬ জুন পূর্ব মেদিনীপুরের জেলাশাসক পূর্ণেন্দু মাজির বিরুদ্ধে আইনি লড়াই শুরু হবে। ইতিমধ্যে এই বিষয়ে রাজ্যপাল ও বিধানসভা সচিবকে অভিযোগ জানানো হয়েছে। উল্লেখ্য, ১৬ আসন বিশিষ্ট পূর্ব মেদিনীপুরে ৭টি কেন্দ্রে বিজেপি বিধায়করা রয়েছেন। এর মধ্যে শুভেন্দু অধিকারীর জিতে আসা নন্দীগ্রাম আসনটিও রয়েছে।

বন্ধ করুন