বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘তৃণমূলের এজেন্টে ভর্তি BJP’, দল ছাড়লেন মহিলা মোর্চার প্রাক্তন রাজ্য সভানেত্রী
বিজেপির রাজ্য দফতরে তনুশ্রী রায়। (Facebook)
বিজেপির রাজ্য দফতরে তনুশ্রী রায়। (Facebook)

‘তৃণমূলের এজেন্টে ভর্তি BJP’, দল ছাড়লেন মহিলা মোর্চার প্রাক্তন রাজ্য সভানেত্রী

  • তনুশ্রীদেবীর স্বামী নবারুণ রায়কে সম্প্রতি দলের জেলা সভাপতির পদ থেকে সরিয়েছে বিজেপি। তার পরই দলত্যাগ করলেন তনুশ্রীদেবী।

দলের কাজকর্মে ক্ষোভ প্রকাশ করে বিজেপি ছাড়লেন মহিলা মোর্চার প্রাক্তন রাজ্য সভানেত্রী তনুশ্রী রায়। পূর্ব মেদিনীপুরের ওই নেত্রীর দাবি, অন্য দল থেকে আসা লোকেদের বেশি গুরুত্ব দিচ্ছে বিজেপি। তবে শুভেন্দু অধিকারীর ওপর কোনও ক্ষোভ নেই তাঁর। তিনি তৃণমূলে যাবেন না বলে জানালেও সূত্রের খবর, পুরভোটে তমলুকে শাসকদলের প্রার্থী হতে পারেন তিনি।

তনুশ্রীদেবীর স্বামী নবারুণ রায়কে সম্প্রতি দলের জেলা সভাপতির পদ থেকে সরিয়েছে বিজেপি। তার পরই দলত্যাগ করলেন তনুশ্রীদেবী। তবে নবারুণবাবু এখনো বিজেপিতেই রয়েছেন।

এদিন দলত্যাগের সিদ্ধান্ত সোশ্যাল মিডিয়ায় জানান তনুশ্রীদেবী। দল ছাড়ার পিছনে তাঁর যুক্তি, অন্য দল থেকে আসা লোকেদের বেশি গুরুত্ব দিচ্ছে বিজেপি। পুরনো কর্মীদের মর্যাদা নেই। সঙ্গে তিনি দাবি করেন, দলের নেতাদের একটা অংশই তৃণমূলের সঙ্গে আঁতাঁত করে দলের ক্ষতি করছেন। তবে শুভেন্দু অধিকারীকে নিয়ে তাঁর কোনও অভিযোগ নেই বলে জানিয়েছেন তনুশ্রী রায়। তিনি বলেন, ‘শুভেন্দুবাবু নিজের জেলায় যথেষ্ট ভালো কাজ করেছেন। ওনার চেষ্টাতেই জেলায় দলের এত ভালো ফল হয়েছে।’

দলত্যাগী বিজেপি নেত্রীর সাফ কথা, কোনও অবস্থাতেই তৃণমূলে যোগ দেবেন না তিনি। তবে সূত্রের খবর, তমলুকে তৃণমূলের টিকিটে লড়তে পারেন তিনি।

 

বন্ধ করুন