বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাটপাড়ায় তৃণমূলের গোষ্ঠীকোন্দলে বোমাবাজি, আহত দম্পতি
বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্ন। 
বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্ন। 

ভাটপাড়ায় তৃণমূলের গোষ্ঠীকোন্দলে বোমাবাজি, আহত দম্পতি

  • স্থানীয়দের দাবি, বুধবার দুপুরে ভাটপাড়ার মনসাতলার বাসিন্দা সোম ওঁরাও নামে এক তৃণমূল সমর্থকের বাড়িতে প্রথমে বোমা মারে দুষ্কৃতীরা। পরে গভীর রাতে ফের তাঁর বাড়িতে চড়াও হয় তারা।

ফের উত্তপ্ত উত্তর ২৪ পরগনার ভাটপাড়া। স্থানীয়দের অভিযোগ, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে বুধবার রাতে ভাটপাড়ার মনসাতলা এলাকায় ব্যাপক বোমাবাজি হয়। বোমার ঘায়ে আহত হয়েছেন এক গৃহবধূ। সঙ্গে দুষ্কৃতীদের মারে আহত হয়েছেন তাঁর স্বামীও। 

বিধানসভা নির্বাচনে বারাকপুর লোকসভা এলাকায় বিজেপির ভরাডুবির পর ঘুরতে শুরু করেছে রাজনৈতিক সমীকরণ। বিজেপিকে ছাপিয়ে ফের একবার এলাকা দখলের লড়াইয়ে এগিয়ে গিয়েছে তৃণমূল। আর তার পরই তৃণমূলের গোষ্ঠীকোন্দলে এলাকায় শুরু হল বোমাবাজি। 

স্থানীয়দের দাবি, বুধবার দুপুরে ভাটপাড়ার মনসাতলার বাসিন্দা সোম ওঁরাও নামে এক তৃণমূল সমর্থকের বাড়িতে প্রথমে বোমা মারে দুষ্কৃতীরা। পরে গভীর রাতে ফের তাঁর বাড়িতে চড়াও হয় তারা। পর পর চারটি বোমা ছোড়ার পর সোম ওঁরাওকে বাড়ি থেকে টেনে বার করে ব্যাপক মারধর করা হয়। বোমার আঘাতে আহত হন সোমের স্ত্রী সরস্বতীদেবী। দম্পতিকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে আহত সোম ওঁরাও পুলিশে অভিযোগ দায়ের করে। এর পর এলাকা থেকে মোহিত নামে এক দুষ্কৃতী ও তাঁর  ২ শাকরেগকে গ্রেফতার করে পুলিশ। ঘটনায় যুক্ত অন্য অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। 

 

বন্ধ করুন