বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভবানীপুরে হিংসা হলে মুখ পুড়বে গোটা রাজ্যের: দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ। 
দিলীপ ঘোষ। 

ভবানীপুরে হিংসা হলে মুখ পুড়বে গোটা রাজ্যের: দিলীপ ঘোষ

  • তারপরও গুন্ডা পুলিশ এবং কর্মীদের দিয়ে ভয় দেখাচ্ছেন, মারধর করছেন, উত্তেজনা সৃষ্টি করছেন। এতেই বোঝা যায় যে তিনি হারতে চলেছেন। এই ক্ষেত্রে সবই বাড়াবাড়ি হবে।

রাত পোহালেই ভবানীপুর কেন্দ্রে উপ-নির্বাচনের ভোটগ্রহণ। মরণ – বাঁচন লড়াই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে। আর তার আগে ফের সেখানে ভোটগ্রহণে হিংসার আশঙ্কা প্রকাশ করলেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ। বুধবার মেদিনীপুরে এক দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে এমন আশঙ্কার কথা জানান তিনি।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, ‘মুখ্যমন্ত্রীর নিজের এলাকায় নির্বাচন হচ্ছে। আশা করব ভবানীপুরে শান্তিপূর্ণ নির্বাচন হবে। যদিও পুরোপুরি শান্তিপূর্ণ হবে কি না সেটাই প্রশ্নের। যদি না হয় তাহলে মুখ পুড়বে আমাদেরই। কারণ দিদিমণি বারবার বলেছেন যে ওখানে তিনি বিপুল ভোটে জিতে আসবেন। তারপরও গুন্ডা পুলিশ এবং কর্মীদের দিয়ে ভয় দেখাচ্ছেন, মারধর করছেন, উত্তেজনা সৃষ্টি করছেন। এতেই বোঝা যায় যে তিনি হারতে চলেছেন। এই ক্ষেত্রে সবই বাড়াবাড়ি হবে। আর তাতে মুখ পুড়বে পশ্চিমবাংলার।

বলে রাখি গত সোমবার ভবানীপুরের ভোটপ্রচারের শেষদিনে যদুবাবুর বাজারে প্রচারে গিয়ে আক্রান্ত হন দিলীপবাবু। তাঁকে ঘিরে প্রথমে স্লোগান দিতে থাকেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থকরা। এমনকী দিলীপবাবুকে ধাক্কা দেওয়া হয় বলেও অভিযোগ। যে ঘটনায় কমিশনের চাপের মুখে ইতিমধ্যে ৮ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। যদিও তাদের বিরুদ্ধে দেওয়া হয়েছে সব জামিনযোগ্য ধারা।

 

বন্ধ করুন