বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমার এলাকায় আমাকেই না জানিয়ে দলে লোক ঢোকাচ্ছে পিকের সংস্থা,দাবি রাজ্যের মন্ত্রীর
ফাইল ছবি
ফাইল ছবি

আমার এলাকায় আমাকেই না জানিয়ে দলে লোক ঢোকাচ্ছে পিকের সংস্থা,দাবি রাজ্যের মন্ত্রীর

  • রবিবার কোচবিহারে ‘বাংলার যুবশক্তি’ কর্মসূচিতে যোগ দিয়ে রবীন্দ্রনাথবাবু বলেন, ‘বাংলার যুবশক্তিতে কাদের দলে যোগদান করানো হচ্ছে তা নিয়ে কোনও আলোচনা করা হচ্ছে না।

তাঁর বিধানসভা কেন্দ্রে তাঁকে না জানিয়েই দলে লোক নিচ্ছে প্রশান্ত কিশোরের সংস্থা IPAC. এমনটাই অভিযোগ করলেন কোচবিহারের তৃণমূল নেতা তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। IPAC অয়োজিত এক সভায় এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি। যদিও রবিবাবুর ক্ষোভ প্রশমণে ময়দানে নেমেছেন দলের জেলা সভাপতি পার্থপ্রতীম রায়। 

রবিবার কোচবিহারে ‘বাংলার যুবশক্তি’ কর্মসূচিতে যোগ দিয়ে রবীন্দ্রনাথবাবু বলেন, ‘বাংলার যুবশক্তিতে কাদের দলে যোগদান করানো হচ্ছে তা নিয়ে কোনও আলোচনা করা হচ্ছে না। এমনকী কারা দলে আসছে তা জানানো হচ্ছে না IPAC-এর তরফে।’ রবিবাবুর আক্ষেপ, ’২২ বছর দলের জেলাসভাপতি ছিলাম। রাজ্যের গুরুত্বপূর্ণ সব দফতরের মন্ত্রিত্ব সামলেছি। দলকে জেলায় শূন্য থেকে তুলে এনেছি। আর এখন আমার সঙ্গেই আলোচনা করা হচ্ছে না।’

বলে রাখি, বাংলার যুবশক্তি কর্মসূচির অধীনে রবিবার ৪ লক্ষ যুবক দলে যোগ দিয়েছেন বলে দাবি তৃণমূলের। বিভিন্ন জেলায় এই কর্মসূচির অধীনে অনুষ্ঠান আয়োজিত হয়। অনুষ্ঠানগুলির আয়োজক ছিল প্রশান্ত কিশোরের সংস্থা IPAC.

 

বন্ধ করুন