বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্কুলে মদ - মাংস খাওয়ার অভিযোগ শিক্ষকদের বিরুদ্ধে

স্কুলে মদ - মাংস খাওয়ার অভিযোগ শিক্ষকদের বিরুদ্ধে

স্কুলের সামনে বিক্ষোভ দেখাচ্ছেন গ্রামবাসীরা।

কেশপুর ২ নম্বর ব্লকের মইপুর গ্রামের বাসিন্দাদের অভিযোগ, গত শনিবার স্কুলের ভিতরে মদ – মাংস সহযোগে বনভোজন করেছেন শিক্ষকরা।

শিক্ষকদের বিরুদ্ধে স্কুলের ভিতরে মদ – মাংস সহযোগে বনভোজন করার অভিযোগে উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের কেশপুরের মইপুর এলাকা। অভিযুক্ত শিক্ষকদের সাসপেনশন দাবি করে এদিন স্কুলের মইপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা। এই ঘটনা নিয়ে স্পষ্ট করে কিছু বলতে পারেননি প্রধান শিক্ষক।

কেশপুর ২ নম্বর ব্লকের মইপুর গ্রামের বাসিন্দাদের অভিযোগ, গত শনিবার স্কুলের ভিতরে মদ – মাংস সহযোগে বনভোজন করেছেন শিক্ষকরা। বনভোজন উপলক্ষে স্কুলের ভিতরে পাঁঠা জবাই করা হয়। বনভোজনে শিক্ষকরা ছাড়াও অংশগ্রহণ করেছিলেন বাছাই করা কয়েকজন গ্রামবাসী।

গ্রামবাসীদের প্রশ্ন, শিক্ষাপ্রতিষ্ঠান একটি পবিত্র জায়গা। সেখানে কী করে মদ – মাংস খেলেন শিক্ষকরাই। এসব থেকে কী শিখবে গ্রামের পড়ুয়ারা। কাণ্ডজ্ঞানহীন এই শিক্ষকদের অবিলম্বে বহিষ্কার দাবি করেছেন তাঁরা। এব্যাপারে ক্যামেরার সামনে স্পষ্ট করে কিছু বলতে পারেননি প্রধান শিক্ষক। স্কুলে মাংস খাওয়া হয়েছিল তা স্বীকার করে নিয়েছেন তিনি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.