বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sandeshkhali Gang Rape: তিলকে তাল করছে সংবাদমাধ্যম, সন্দেশখালি নিয়ে প্রথমবার মুখ খুলেই বললেন মমতা

Sandeshkhali Gang Rape: তিলকে তাল করছে সংবাদমাধ্যম, সন্দেশখালি নিয়ে প্রথমবার মুখ খুলেই বললেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়। (Sudipta Banerjee)

মমতার দাবি, ‘একটা ঘটনা ঘটেছে। ঘটনাটা ঘটানো হয়েছে। প্রথমে ইডিকে পাঠিয়েছে। তার পর তার বন্ধু বিজেপি ঢুকেছে ইডিকে সাথে নিয়ে। আর কিছু মিডিয়া ঢুকেছে। ঢুকে তিলকে তাল করছে।

তিল কে তাল করছে সংবাদমাধ্যম। সন্দেশখালি নিয়ে প্রথমবার মুখ খুলে এমনই দাবি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার বীরভূমে তথাকথিত প্রশাসনিক সভায় এই দাবি করেন তিনি। সঙ্গে দাবি করেন, তাঁর নির্দেশেই শিবু হাজরার বিরুদ্ধে সতঃপ্রণোদিত অভিযোগ দায়ের করেছে পুলিশ।

এদিন মমতা বলেন, ‘বিএসএফকে লেলিয়ে দিয়েছে। চোপড়ায় চারটে শিশুর মৃত্যু হল। কটা টিম গিয়েছে? বিলকিস মারা গিয়েছিল ক’টা টিম গেছিলেন? দলিতদের ওপর অত্যাচার হচ্ছে ক’টা টিম গিয়েছিলেন? তপশিলিদের ওপর অত্যাচার হলে ক’টা টিম যান? আর বাংলায় জট পাকানোর চেষ্টা করেন। আমরা জট খোলার চেষ্টা করি। কোনও মানুষের ওপর অত্যাচার হলে আমাদের সরকার ব্যবস্থা নেয়’।

আরও পড়ুন: স্কুলে সরস্বতী পুজো হয়নি কেন? প্রশ্ন করায় পড়ুয়াদের দূর দূর করে তাড়িয়ে দিলেন মত্ত প্রধান শিক্ষক

মমতার দাবি, ‘একটা ঘটনা ঘটেছে। ঘটনাটা ঘটানো হয়েছে। প্রথমে ইডিকে পাঠিয়েছে। তার পর তার বন্ধু বিজেপি ঢুকেছে ইডিকে সাথে নিয়ে। আর কিছু মিডিয়া ঢুকেছে। ঢুকে তিলকে তাল করছে। শান্তির পরিবর্তে আগুন লাগাচ্ছে। আমি তাদের বলতে চাই, আমি অফিসার পাঠাবো। যার যা অভিযোগ আছে তারা শুনবে। যদি কেউ মনে করে, কারও কাছ থেকে কেউ কিছু নিয়েছে, সবটাই ফেরত দেওয়া হবে। আমি যখন বলি, সেটা করি’।

মুখ্যমন্ত্রী বলেন, ‘কোনও মহিলা আজ পর্যন্ত কোনও অভিযোগ করেনি, FIR করেনি। আমি পুলিশকে বলেছি, স্বতঃপ্রণোদিত মামলা করো। আমাদের ব্লক প্রেসিডেন্টও গ্রেফতার হয়ে গেছে’।

আরও পড়ুন: শাহজাহান ধরা পড়ছে না কেন? মুখ খুললেন ডিজি রাজীব কুমার

প্রশ্ন উঠছে, শিবু হাজরার বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর নির্দেশেই পদক্ষেপ হলে কেন এখনও তাঁকে দল থেকে সাসপেন্ড করল না তৃণমূল? কেন ব্যবস্থা নিতে এতগুলো দিন কেটে গেল?

 

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

মাটি খোঁড়ার পর উদ্ধার রহস্যময়ী দেবী মূর্তি! বাঁকুড়ায় খনন ঘিরে চাঞ্চল্য, কৌতূহল আদ্রা ইয়ার্ডে ট্রেনের কামরা উঠে গিয়েছে আরেকটির ওপর! সত্যিই কি রেল দুর্ঘটনা? অবসরের পরেও মিলছে না PF-র টাকা, বিক্ষোভ DCL-র প্রাক্তন কর্মীদের, সমাধানের আশ্বাস অস্বস্তিতে কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সোমান্না, ছেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ বিপুল ছাড়ের ওয়েভার স্কিম বন্ধ করছে কলকাতা পুরসভা, সম্পত্তিকর মেটাতে নতুন নিয়ম কী 'প্রত্যেক ঝগড়ার পর, নীরবতা…তুমি আমি ১৮০ডিগ্রি বিপরীত,গৌরবকে নিয়ে লিখলেন দেবলীনা লেহ-তে ট্রেকিংয়ে গিয়ে হৃদরোগে আক্রান্ত, মৃত্যু IIT কানপুরের সহকারী অধ্যাপকের T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি প্রাক্তনের কাছের বন্ধুর সঙ্গে প্রেম, জুলাইতে বিয়ের পিঁড়িতে প্রিয়াঙ্কা-শুভ্রজিৎ? একমাত্র মেয়ের জন্য আর গিফট আনা হল না! কুয়েত থেকে ফিরল শ্রমিকের কফিনবন্দি দেহ

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.