বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Naba Jowar: চাঁচলে মাঠে পড়ে আছে অভিষেকের নব জোয়ারের দিস্তা দিস্তা ভোট দেওয়া ব্যালট

Naba Jowar: চাঁচলে মাঠে পড়ে আছে অভিষেকের নব জোয়ারের দিস্তা দিস্তা ভোট দেওয়া ব্যালট

চাঁচল স্টেডিয়াম থেকে উদ্ধার তৃণমূলের নব জোয়ারের ব্যালট।

মঙ্গলবার সকালে মালদার চাঁচল স্টেডিয়ামের মাঠে নব জোয়ার কর্মসূচির ভোট দেওয়া ব্যালট পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে সেখানে আসে তৃণমূল স্থানীয় নেতৃত্ব। এর পর দেখা যায় স্থানীয় ব্যালট তো বটেই উত্তর ও দক্ষিণ দিনাজপুরের কিছু ব্যালটও সেখানে মাটিতে লুটোপুটি খাচ্ছে।

অভিষেকের নব জোয়ার কর্মসূচিতে নিত্যদিন অশান্তি লেগেই আছে। তারই মধ্যে এবার অভিষেকের সভাস্থল থেকে উদ্ধার হল ভোট দেওয়া ব্যালট। যা দেখে তৃণমূল কর্মীদেরই প্রশ্ন, তাহলে কি প্রার্থীবাছাইয়ের নামে প্রহসন চলছে?

মঙ্গলবার সকালে মালদার চাঁচল স্টেডিয়ামের মাঠে নব জোয়ার কর্মসূচির ভোট দেওয়া ব্যালট পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে সেখানে আসে তৃণমূল স্থানীয় নেতৃত্ব। এর পর দেখা যায় স্থানীয় ব্যালট তো বটেই উত্তর ও দক্ষিণ দিনাজপুরের কিছু ব্যালটও সেখানে মাটিতে লুটোপুটি খাচ্ছে। এর পরই ক্ষোভ ছড়ায় তৃণমূলকর্মীদের মধ্যে।

গত ৩ মে চাঁচলে ছিল নব জোয়ার কর্মসূচির অধীনে রাত্রিবাস করেন তিনি। রাত ৮টা নাগাদ অভিষেক সেখানে পৌঁছলে শুরু হয় নব জোয়ার কর্মসূচির অধীনে ভোটগ্রহণ। আর ভোটগ্রহণ শুরু হতেই ছড়ায় বিশৃঙ্খলা। কখনও ব্যালটে কারচুপি, কখনও অন্যান্য বেনিয়মের অভিযোগে সরব হন তৃণমূল কর্মীরা। তার পর থেকে কার্যত লন্ডভন্ড অবস্থায় পড়ে রয়েছে চাঁচল স্টেডিয়াম। বুধবার সেখানেই ভোট দেওয়া ব্যালট পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন চাঁচল ১ নম্বর ব্লকের তৃণমূলের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ পারভেজ নুর। তিনি বলেন, ‘আমরা যে ভোট দিয়েছিলাম তারই ব্যালট এখানে পড়ে রয়েছে। সঙ্গে দুই দিনাজপুরের কিছু ব্যালটও পড়ে রয়েছে দেখলাম। এই ব্যালট কলকাতায় নিয়ে গিয়ে গণনা হবে বলে শুনেছিলাম। সেগুলি কী ভাবে এখানেই পড়ে রইল জানি না। তাহলে কি প্রার্থী বাছাইয়ের পুরোটাই আই ওয়াশ?’ তিনি বলেন, যদি ধরেও নিই এই ব্যালট গণনা হয়েছে তাহলেও তা এভাবে পড়ে থাকবে কেন? তাহলে ব্যালটের গোপনীয়তা বলে কী থাকল? আমাদের কাছ থেকে গোপন ব্যালট বলে ভোট নিয়ে তা এভাবে প্রকাশ করে দেওয়া মেনে নেওয়া যায় না। এতে ভবিষ্যতে অভিষেকের কর্মসূচিতে তৃণমূল কর্মীরা ভোট দেওয়ার আগে দু-বার ভাববেন। 

এই ঘটনায় তৃণমূল কর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভ তৈরি হয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি জেলা তৃণমূলের কোনও নেতা।

 

 

 

বাংলার মুখ খবর

Latest News

শাহরুখ-গৌরীর ভাড়া বাড়ির গল্প শোনালেন চাঙ্কি, বললেন, ‘ও একটুও বদলায়নি..’ তীব্র গরমে বেআইনি বহুতলে পুনরায় বিদ্যুৎ সংযোগের নির্দেশ, নরম কলকাতা হাইকোর্ট ২৬ বছরের দাম্পত্যে পাননি গর্ভের সন্তান! অপরাজিতা বলছেন, ‘সব পেলে নষ্ট জীবন’ আর তর সইছে না! নান্দিমুখেও রাতুলের পাশে বসে রূপাঞ্জনা, প্রকাশ্যে গায়ে হলুদের ছব মা বিড়ি বাঁধতেন, মারা গিয়েছেন বাবা, ছেলে এবার IAS, ইউপিএসসিতে উজ্জ্বল স্থান পেশাদার ফুটবলে কামব্যাক, তাও ৫৮ বছর বয়সে, চমক বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান তারকার কমিশনে জমা পড়ল ১৫১টি অভিযোগ, 'পুলিশি নিষ্ক্রিয়তা' নিয়ে মুখ খুললেন রাজ্যপাল অন্ধকারে ডুবছে ব্যস্ততম গড়িয়াহাট ব্রিজ, ১৫ দিন ধরে আলো জ্বলছে না, কারণ কী? মঙ্গল-রাহুর মিলনে অঙ্গারক যোগ, ৩ রাশির জীবন বদলাবে, থামবে অগ্রগতি, থাকুন সতর্ক ছেলেই শেষ আইবুড়োভাত খাওয়াল রূপাঞ্জনা-রাতুলকে! আবেগতাড়িত অভিনেত্রী লিখলেন…

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.