বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সামনেই GTA ভোট, দার্জিলিংয়ে নয়া পোস্টার, জন্ম হচ্ছে নতুন দলের! নেপথ্যে কারা?
দার্জিলিং চৌরাস্তায় নয়া পোস্টারকে ঘিরে জল্পনা তুঙ্গে।

সামনেই GTA ভোট, দার্জিলিংয়ে নয়া পোস্টার, জন্ম হচ্ছে নতুন দলের! নেপথ্যে কারা?

  • জিটিএ ভোটের পেছনে না ছুটে প্রতিশ্রুতি পালনের দাবি করা হয়েছে পোস্টারে। এখানেই প্রশ্ন উঠছে ঠিক কারা রয়েছে এই পোস্টারের পেছনে?

পুরসভা ভোটের আগে পাহাড়ে রেস্তরাঁর মালিক অজয় এডওয়ার্ডের হাত ধরে উঠে এসেছিল হামরো পার্টি। আর আত্মপ্রকাশের তিন মাসের মধ্যেই বাজিমাত করে হামরো পার্টি। সকলকে পেছনে ফেলে একেবারে দার্জিলিং পুরসভা দখল করে নিয়েছিল হামরো পার্টি। এদিকে সামনেই জিটিএ নির্বাচনের কথা। তার আগে পাহাড়ে BGSP নাম দিয়ে একাধিক পোস্টার। আর সেই পোস্টারগুলিকে ঘিরে জল্পনা একেবারে তুঙ্গে। প্রশ্ন উঠছে কারা দিল পোস্টার? তবে কি পাহাড়ে ফের নয়া রাজনৈতিক দলের জন্ম হতে চলেছে? কিন্তু পুরোপুরি আত্মপ্রকাশ করার আগেই পড়ে গেল একাধিক পোস্টার। কী লেখা আছে সেই পোস্টারে?

দার্জিলিং চৌরাস্তার কাছের বড় দেওয়ালে পড়েছে একের পর এক পোস্টার। এদিকে তাৎপর্যপূর্ণভাবে এখানেই বিগতদিনে লেখা হত, উই ওয়ান্ট গোর্খাল্যান্ড। আর সেখানেই আজ লেখা হচ্ছে, পাহাড়ে আন্দোলনের সময় বকেয়া বিদ্যুৎ বিল মকুব করতে হবে। পাহাড়ের আন্দোলনকারীদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ প্রত্যাহার করতে হবে। পুরানো মামলাগুলি তুলে নেওয়ার দাবিও করা হয়েছে। জিটিএর অডিটের পাশাপাশি বিজেপির শরিকদের বিরুদ্ধেও তোপ দাগা হয়েছে পোস্টারে। জিটিএ ভোটের পেছনে না ছুটে প্রতিশ্রুতি পালনের দাবি করা হয়েছে পোস্টারে। এখানেই প্রশ্ন উঠছে ঠিক কারা রয়েছে এই পোস্টারের পেছনে? তবে কি বিক্ষুব্ধ মোর্চা সমর্থনকারীরাই এই নতুন রাজনৈতিক দলের জন্ম দিচ্ছেন?

 

বন্ধ করুন