বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লাভলি মৈত্রকে 'অশালীন মেসেজ', ‘খুনের হুমকি’ গ্রেফতার বিজেপি কর্মী
এভাবেই ভোট প্রচারে নেমেছিলেন লাভলি মৈত্র  (ফাইল ছবি)
এভাবেই ভোট প্রচারে নেমেছিলেন লাভলি মৈত্র  (ফাইল ছবি)

লাভলি মৈত্রকে 'অশালীন মেসেজ', ‘খুনের হুমকি’ গ্রেফতার বিজেপি কর্মী

  • বিধায়ককে নানাভাবে ফোনে উত্যক্ত করা হত বলে অভিযোগ

সোনারপুর দক্ষিণের তৃণমূল বিধায়ক লাভলি মৈত্র। তাঁকে গত কয়েকদিন ধরে ফোনে উত্যক্ত করা হচ্ছিল বলে অভিযোগ। প্রথমদিকে নানা ধরনের অশালীন মেসেজ পাঠানো হয় তাঁকে। অভিযোগ এমনটাই। এমনকী তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ। এনিয়ে সোনারপুর থানার পুলিশের কাছেও অভিযোগ দায়ের করেছিলেন তিনি। এরপরই সাইবার সেলের মাধ্যমে পুলিশ তদন্ত শুরু করে। অভিযুক্তের মোবাইলের গতিবিধির উপর নজর রাখতে শুরু করে পুলিশ। শেষপর্যন্ত শুক্রবার পূর্ব বর্ধমানের গলসি থেকে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম সৌমেন ঘোষাল। সে বিজেপি কর্মী বলেই এলাকায় পরিচিত।

বিধায়কের অভিযোগ, প্রথমে তাঁকে ফোন করে উত্যক্ত করা হত। এরপর অশালীন মেসেজ পাঠাতে শুরু করে। এরপর সাড়া না দেওয়ায় ফের ফোন করা শুরু করে। এমনকী খুনেরও হুমকি দেয় বলে অভিযোগ। মেসেজের শেষে বিজেপি জিন্দাবাদও লেখা ছিল বলে দাবি করেছেন বিধায়ক।  এদিকে ধৃতের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা রুজু করা হয়েছে। তার মোবাইলটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে।

কিন্তু অভিনেত্রী তথা বিধায়কের  লাভলি মৈত্রের মোবাইল নম্বর কীভাবে ছড়িয়ে পড়ল? তৃণমূলের একাংশের মতে, সম্প্রতি বামপন্থীদের একাংশ বিপন্ন মানুষের পাশে থাকার জন্য তারকাদের মোবাইল নম্বর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেল। সম্ভবত সেখান থেকেই নম্বর পেয়েছিল অভিযুক্ত যুবক।

 

 

বন্ধ করুন