বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident: তারাপীঠ যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত এক পুণ্যার্থী, আহত বিহারের তিনজন
পথ দুর্ঘটনার মৃত্যুর নিরিখে শীর্ষে ভারত। (PTI Photo) (PTI)

Road Accident: তারাপীঠ যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত এক পুণ্যার্থী, আহত বিহারের তিনজন

  • এই গাড়ির সামনে একটি মোটরবাইক চলে এসেছিল। সেটি কাটিয়ে বেরতে গিয়েই ঘটে দুর্ঘটনা। কারণ সেই মোটরবাইককে কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বিহার থেকে আসা গাড়ি।মৃত পুণ্যার্থীর দেহ উদ্ধার করে য়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনা সম্পর্কে আরও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে।

তারাপীঠ দর্শনই মূল উদ্দেশ্য ছিল। তাই বিহার থেকে কলকাতায় এসেছিলেন কয়েকজন পুণ্যার্থী। কালীঘাটে মায়ের মন্দিরে পুজো দেওয়া সম্ভব হলেও তারাপীঠ দর্শন হল না তাঁদের। কারণ পথ দুর্ঘটনায় একজনের মৃত্যু হল আর তিনজন গুরুতর জখম হন। তারাপীঠের দর্শনে যাওয়ার সময় পথ দুর্ঘটনা ঘটে। প্রত্যেকেই বিহারের বাসিন্দা। বুধবার এই পথ দুর্ঘটনাটি ঘটে বীরভূমের মল্লারপুর থানা এলাকার নাদোরা সেতুর খুব কাছেই।

ঠিক কী ঘটেছে বীরভূমে?‌ স্থানীয় সূত্রে খবর, বিহারের ছাপড়া জেলার দরিগঞ্জ এলাকার বাসিন্দা ওই চার যুবক। বাংলায় এসেছিলেন তারাপীঠ দর্শন করবেন বলে। তাই আগে কালীঘাট মন্দিরে গিয়েছিলেন তাঁরা। সেখানে দর্শন এবং পুজো সারেন তাঁরা। তারপর তারাপীঠের রওনা হন। কিন্তু সাঁইথিয়া থেকে মল্লারপুর হয়ে তারাপীঠ যাওয়া সময় তাঁদের গাড়ি নাদোরা সেতুর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। তখনই রাস্তার পাশে গিয়ে পড়ে গাড়ি। আর মৃত্যু হয় একজনের।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম সন্তোষ কুমার (২৬)। তাঁর সঙ্গে থাকা তিনজন যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে একজন যুবকের আঘাত বেশ গুরুতর। বাকি দু’জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। আহত এক যুবকের নাম রাহুল কুমার শর্মা। গোটা ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, এই গাড়ির সামনে একটি মোটরবাইক চলে এসেছিল। সেটি কাটিয়ে বেরতে গিয়েই ঘটে দুর্ঘটনা। কারণ সেই মোটরবাইককে কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বিহার থেকে আসা গাড়ি।মৃত পুণ্যার্থীর দেহ উদ্ধার করে য়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনা সম্পর্কে আরও তথ্য জানার চেষ্টা করা হচ্ছে।

বন্ধ করুন