বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মঙ্গলে নিমতা থেকে আসেন হাড়োয়ার শ্বশুরবাড়িতে, বুধে উদ্ধার দেহ, নেপথ্যে কী?

মঙ্গলে নিমতা থেকে আসেন হাড়োয়ার শ্বশুরবাড়িতে, বুধে উদ্ধার দেহ, নেপথ্যে কী?

জামাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার। (প্রতীকী ছবি)

রাজু গত মঙ্গলবার শ্বশুরবাড়িতে এসেছিলেন। এর পরের দিন আজ বুধবার সকালে ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হাড়োয়া থানার পুলিশ। সেখান থেকে যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাটের পুলিশ মর্গে পাঠানো হয়েছে।

শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল জামাইয়ের। ঘটনাটি ঘটেছে উত্তর চব্বিশ পরগনার বসিরহাটে। মৃত জামাইয়ের নাম রাজু রায় (৩২)। শ্বশুরবাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় খুনের অভিযোগ তুলেছে মৃত জামাইয়ের পরিবার। অভিযোগ পেয়ে পুলিশ মৃতের স্ত্রী এবং তাঁর শ্বশুরকে আটক করেছে পুলিশ। হাড়োয়া থানার বগজুড়ি গ্রাম পঞ্চায়েতের মাজমপুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে। মৃত যুবকের বাড়ি উত্তর ২৪ পরগনা জেলার নিমতা থানা এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাজু গত মঙ্গলবার শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন। এর পরের দিন আজ বুধবার সকালে ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হাড়োয়া থানার পুলিশ। সেখান থেকে যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট স্বাস্থ্য জেলার পুলিশ মর্গে পাঠানো হয়েছে। কী কারণে ওই যুবক আত্মহত্যা করলেন? আদৌ এটি আত্মহত্যার ঘটনা কিনা তা খতিয়ে দেখছে হাড়োয়া থানার পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল। মৃত যুবকের শ্বশুর মধুসূদন অধিকারী বলেন, মেয়ের সঙ্গে জামাইয়ের বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে সমস্যা চলছিল। তা নিয়ে সমাধানের চেষ্টা করা হয়েছে বহুবার। তারপরেও সমস্যার সমাধান হয়নি। কিন্তু তাই বলে এরকম দুর্ঘটনা ঘটে যাবে, কিছুতেই বুঝে উঠতে পারছি না।

পরিবারের অন্যান্য সদস্যদের দাবি, ওই যুবক আত্মঘাতী হয়েছেন। যদিও কী কারণে এই আত্মহত্যার ঘটনা তা বুঝতে পারছেন না কেউই। কী নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতো তা জানার চেষ্টা করছে পুলিশ। স্থানীয়দের বক্তব্য, বৈবাহিক সম্পর্কে টানাপোড়েনের কারণে এই ধরনের ঘটনা ঘটেছে। স্থানীয় বাসিন্দারা জানান, স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল দীর্ঘদিন ধরে, গতকাল হয়তো কোনও বিষয় নিয়ে তাদের মধ্যে ঝামেলা হয়েছিল। তবে কী কারণে ঝামেলা সূত্রপাত তা বলতে পারছেন না কেউই। প্রাথমিকভাবে মৃতদেহের বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে এই ঘটনাকে আত্মহত্যা বলে মনে করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে সেই বিষয়ে নিশ্চিত হতে পারবে পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.