বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি নির্বাচিত হল পশ্চিম মেদিনীপুরে বসে

পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি নির্বাচিত হল পশ্চিম মেদিনীপুরে বসে

উত্তম বারিক।

নব সভাধিপতি উত্তম বারিক জানান, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে দায়িত্ব দিয়েছেন। আগামী দিনের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করব। পাশাপাশি যেসব কাজ এখনো পর্যন্ত হয়নি সেইসব কাজের উপর নজর দিতে হবে’।

পশ্চিম মেদিনীপুরে বসে নির্বাচিত হল পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি। গঠিত হল নতুন জেলা পরিষদ। গোটা প্রক্রিয়ার সাক্ষী রইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব মেদিনীপুরের নতুন সভাধিপতি হলেন পটাশপুরের বিধায়ক উত্তম বারিক।

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের খড়গপুর ইন্ডাস্ট্রিয়াল পার্কে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সদস্যদের উপস্থিতিতে বাছাই করা হয় নতুন সভাধিপতি। জেলা সফররত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে গঠিত হয় পূর্ব মেদিনীপুরের নতুন জেলা পরিষদ।

নব সভাধিপতি উত্তম বারিক জানান, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে দায়িত্ব দিয়েছেন। আগামী দিনের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করব। পাশাপাশি যেসব কাজ এখনো পর্যন্ত হয়নি সেইসব কাজের উপর নজর দিতে হবে’।

পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সহ-সভাপতি তথা পিংলার বিধায়ক অজিত মাইতি জানান, ‘পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ গঠনের পাশাপাশি পুজোর আগে দলীয় কর্মীদের সঙ্গে আনন্দ ভাগ করে নয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই দিন তাঁর লেখা গান এবং সুর দিয়ে গান করে কর্মীদের উৎসাহিত করেন। পাশাপাশি একাধিক সাংগঠনিক বিষয় নিয়েও আলোচনা করা হয় এই দিন। অন্যদিকে প্রয়াত দলীয় কর্মীদের পরিবারের বিভিন্ন সমস্যার কথা শোনেন তিনি।

 

বাংলার মুখ খবর

Latest News

সারার দামী জামায় জুসের গ্লাস ওলটায় বিমানসেবিকা,রেগে আগুন সইফ কন্যা! কী করলেন? '… দেশকে বেশি ভালোবাসি', নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ জানালেন বাইডেন প্রতিপক্ষের অনুশীলনে নজরদারি সহকারীর! নিউজিল্য়ান্ড ম্যাচ থেকে নিজেকে সরালেন কোচ বিশ্ব ভ্রুণ বিশেষজ্ঞ দিবস, চিকিৎসা বিজ্ঞানের জন্য কেন গুরুত্বপূর্ণ এই দিন পড়ুয়াদের জন্য পাঠক্রমে নিয়ে আসা হচ্ছে ‘‌এআই’‌, একাধিক কলেজ নিচ্ছে উদ্যোগ কংগ্রেস সাংসদকে ‘‌স্টুপিড’‌ সম্বোধন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের, সংসদে তোলপাড় কাণ্ড রয়্যাল বেঙ্গল টাইগারের সংখ্যা সেঞ্চুরি পার করল, বিধানসভায় তথ্য দিলেন মন্ত্রী হঠাৎ Olympics-এর আবহে প্যারিসে কেন যাচ্ছেন রাহুল দ্রাবিড়? ‘আমার দেখা সব থেকে বড় সার্কাস’, অলিম্পিক্স আয়োজকদের ধুয়ে দিলেন আর্জেন্তাইন কোচ ‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.