বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি নির্বাচিত হল পশ্চিম মেদিনীপুরে বসে
উত্তম বারিক।

পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি নির্বাচিত হল পশ্চিম মেদিনীপুরে বসে

  • নব সভাধিপতি উত্তম বারিক জানান, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে দায়িত্ব দিয়েছেন। আগামী দিনের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করব। পাশাপাশি যেসব কাজ এখনো পর্যন্ত হয়নি সেইসব কাজের উপর নজর দিতে হবে’।

পশ্চিম মেদিনীপুরে বসে নির্বাচিত হল পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি। গঠিত হল নতুন জেলা পরিষদ। গোটা প্রক্রিয়ার সাক্ষী রইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব মেদিনীপুরের নতুন সভাধিপতি হলেন পটাশপুরের বিধায়ক উত্তম বারিক।

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের খড়গপুর ইন্ডাস্ট্রিয়াল পার্কে পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সদস্যদের উপস্থিতিতে বাছাই করা হয় নতুন সভাধিপতি। জেলা সফররত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে গঠিত হয় পূর্ব মেদিনীপুরের নতুন জেলা পরিষদ।

নব সভাধিপতি উত্তম বারিক জানান, ‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে দায়িত্ব দিয়েছেন। আগামী দিনের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করব। পাশাপাশি যেসব কাজ এখনো পর্যন্ত হয়নি সেইসব কাজের উপর নজর দিতে হবে’।

পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের সহ-সভাপতি তথা পিংলার বিধায়ক অজিত মাইতি জানান, ‘পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ গঠনের পাশাপাশি পুজোর আগে দলীয় কর্মীদের সঙ্গে আনন্দ ভাগ করে নয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই দিন তাঁর লেখা গান এবং সুর দিয়ে গান করে কর্মীদের উৎসাহিত করেন। পাশাপাশি একাধিক সাংগঠনিক বিষয় নিয়েও আলোচনা করা হয় এই দিন। অন্যদিকে প্রয়াত দলীয় কর্মীদের পরিবারের বিভিন্ন সমস্যার কথা শোনেন তিনি।

 

বন্ধ করুন