বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দাঙ্গা রোখার মুরোদ নেই, রিষড়ায় সংবাদমাধ্যমকে আটকাচ্ছে পুলিশ

দাঙ্গা রোখার মুরোদ নেই, রিষড়ায় সংবাদমাধ্যমকে আটকাচ্ছে পুলিশ

সোমবার রাতে রিষড়ায় দাঙ্গাকারীদের হামলার মুখে পুলিশ। 

মঙ্গলবার সকালে উত্তরবঙ্গ সফর থেকে ফিরেই রিষড়ায় দাঙ্গা কবলিত এলাকায় যান রাজ্যপাল। রাজ্যপালের সঙ্গে ছিল সংবাদমাধ্যমের একাধিক গাড়ি। কয়েকটি গাড়িকে রাজ্যপালের গাড়ির সঙ্গে যেতে দেওয়া হলেও অন্য গাড়িগুলিকে ব্যারিকেড করে আটকে দেওয়া হয়।

দাঙ্গা রুখতে না পেরে এবার রিষড়ায় সংবাদমাধ্যমকে রুখল পুলিশ। মঙ্গলবার দুপুরে রাজ্যপালের কনভয়ের সঙ্গে থাকা সংবাদমাধ্যমের একাধিক গাড়ি আটকে দেয় পুলিশ। যদিও ২ দিন ধরে দাঙ্গাকারীদের আটকাতে পারেনি তারা। সোমবার রাতে দাঙ্গাকারীদের তাণ্ডবে দীর্ঘক্ষণ বন্ধ থাকে হাওড়া মেইন লাইনে ট্রেন চলাচল। যার জেরে ভোগান্তি পোহাতে হয় লক্ষ লক্ষ যাত্রীকে।

মঙ্গলবার সকালে উত্তরবঙ্গ সফর থেকে ফিরেই রিষড়ায় দাঙ্গা কবলিত এলাকায় যান রাজ্যপাল। রাজ্যপালের সঙ্গে ছিল সংবাদমাধ্যমের একাধিক গাড়ি। কয়েকটি গাড়িকে রাজ্যপালের গাড়ির সঙ্গে যেতে দেওয়া হলেও অন্য গাড়িগুলিকে ব্যারিকেড করে আটকে দেওয়া হয়।

সাংবাদিকরা গাড়ি থেকে আটকে উপস্থিত পুলিশ আধিকারিককে বাধাদানের কারণ জানতে চাইলে তিনি বলেন ১৪৪ ধারা জারি রয়েছে। কিন্তু ১৪৪ ধারা সংবাদমাধ্যমের ওপর কী করে লাগু হয় সেই প্রশ্নের জবাব দিতে পারেননি তিনি। সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে বারবার মুখ লুকাতে দেখা যায় সেই পুলিশ আধিকারিককে। তার পর তিনি জানান, সংবাদমাধ্যমের গাড়ি পরীক্ষা করে তার পর তাদের যেতে দেওয়া হবে।

গাড়ি নিয়ে উপদ্রুত এলাকায় ঢুকতে দেওয়ার দাবিতে পুলিশ আধিকারিকদের লাগাতার চাপ দিতে থাকেন সাংবাদিকরা। চাপের মুখে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন অন্য পুলিশ আধিকারিকরা। কিছুক্ষণের মধ্যেই সংবাদমাধ্যমের গাড়িগুলি ছেড়ে দেন তাঁরা। পুলিশি হয়রানির জেরে রাজ্যপালের কনভয়ের থেকে বেশ খানিকটা পিছিয়ে পড়ে সংবাদমাধ্যমের গাড়িগুলি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ ‘আমি একটু ধরে থাকিনা তোমার হাতটা, মনে হচ্ছে…’সৌরভকে ছুঁয়ে বললেন 'একলা' ইন্দ্রাণী ‘‌বাংলার জনতার অদম্য প্রতিবাদের জয়’‌, পবন সিং সরে দাঁড়াতেই অভিষেকের প্রতিক্রিয়া ‘রাজনৈতিক ময়দানেই যাব’, ইস্তফা দিচ্ছেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় 'নীল আমাকে অনেক কিছু...', ‘ইচ্ছে পুতুল’-এর শ্যুটের শেষে আবেগপ্রবণ মৈনাক ৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.