বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দাঙ্গা রোখার মুরোদ নেই, রিষড়ায় সংবাদমাধ্যমকে আটকাচ্ছে পুলিশ

দাঙ্গা রোখার মুরোদ নেই, রিষড়ায় সংবাদমাধ্যমকে আটকাচ্ছে পুলিশ

সোমবার রাতে রিষড়ায় দাঙ্গাকারীদের হামলার মুখে পুলিশ। 

মঙ্গলবার সকালে উত্তরবঙ্গ সফর থেকে ফিরেই রিষড়ায় দাঙ্গা কবলিত এলাকায় যান রাজ্যপাল। রাজ্যপালের সঙ্গে ছিল সংবাদমাধ্যমের একাধিক গাড়ি। কয়েকটি গাড়িকে রাজ্যপালের গাড়ির সঙ্গে যেতে দেওয়া হলেও অন্য গাড়িগুলিকে ব্যারিকেড করে আটকে দেওয়া হয়।

দাঙ্গা রুখতে না পেরে এবার রিষড়ায় সংবাদমাধ্যমকে রুখল পুলিশ। মঙ্গলবার দুপুরে রাজ্যপালের কনভয়ের সঙ্গে থাকা সংবাদমাধ্যমের একাধিক গাড়ি আটকে দেয় পুলিশ। যদিও ২ দিন ধরে দাঙ্গাকারীদের আটকাতে পারেনি তারা। সোমবার রাতে দাঙ্গাকারীদের তাণ্ডবে দীর্ঘক্ষণ বন্ধ থাকে হাওড়া মেইন লাইনে ট্রেন চলাচল। যার জেরে ভোগান্তি পোহাতে হয় লক্ষ লক্ষ যাত্রীকে।

মঙ্গলবার সকালে উত্তরবঙ্গ সফর থেকে ফিরেই রিষড়ায় দাঙ্গা কবলিত এলাকায় যান রাজ্যপাল। রাজ্যপালের সঙ্গে ছিল সংবাদমাধ্যমের একাধিক গাড়ি। কয়েকটি গাড়িকে রাজ্যপালের গাড়ির সঙ্গে যেতে দেওয়া হলেও অন্য গাড়িগুলিকে ব্যারিকেড করে আটকে দেওয়া হয়।

সাংবাদিকরা গাড়ি থেকে আটকে উপস্থিত পুলিশ আধিকারিককে বাধাদানের কারণ জানতে চাইলে তিনি বলেন ১৪৪ ধারা জারি রয়েছে। কিন্তু ১৪৪ ধারা সংবাদমাধ্যমের ওপর কী করে লাগু হয় সেই প্রশ্নের জবাব দিতে পারেননি তিনি। সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে বারবার মুখ লুকাতে দেখা যায় সেই পুলিশ আধিকারিককে। তার পর তিনি জানান, সংবাদমাধ্যমের গাড়ি পরীক্ষা করে তার পর তাদের যেতে দেওয়া হবে।

গাড়ি নিয়ে উপদ্রুত এলাকায় ঢুকতে দেওয়ার দাবিতে পুলিশ আধিকারিকদের লাগাতার চাপ দিতে থাকেন সাংবাদিকরা। চাপের মুখে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন অন্য পুলিশ আধিকারিকরা। কিছুক্ষণের মধ্যেই সংবাদমাধ্যমের গাড়িগুলি ছেড়ে দেন তাঁরা। পুলিশি হয়রানির জেরে রাজ্যপালের কনভয়ের থেকে বেশ খানিকটা পিছিয়ে পড়ে সংবাদমাধ্যমের গাড়িগুলি।

 

বাংলার মুখ খবর

Latest News

‘অবশ্যই দায়ী, গোঁয়ার ছিল সে…’ মহুয়ার অকাল মৃত্যুর জন্য তাঁকেই দুষলেন রত্না ঘোষাল জামিনের নির্দেশ হালকা চালে স্থগিত করা যাবে না, সাফ জানাল সুপ্রিম কোর্ট কেলভিন স্যাভেজের দুরন্ত অলরাউন্ড পারফরমেন্স, অর্কাসকে ৩৭ রানে হারাল সুপার কিংস সদ্য বিড়াল এনেছেন বাড়িতে? জেনে নিন কীভাবে নেবেন তার যত্ন ৭ লাখ থেকে ৭ কোটি- আপনার আয় কত হলে কোন কর কাঠামোয় বেশি টাকা বাঁচবে? রইল হিসাব রোগীর মৃত্যুতে চিকিৎসককে হয়রানি, তদন্তে তিন সদস্যের কমিটি ‘গাঁটছড়া’র পর ফিরছেন রিয়াজ, বিপরীতে ‘কমলা’ অয়ন্যা, কোন চ্যানেলে আসছে এই মেগা মূলধনী কর সরল করতে বদল নিয়মে, করদাতাদের পকেট থেকে খসবে বেশি টাকা, নির্মলা বলছেন… পরকীয়ায় বাধা, স্ত্রীকে খুন করতে সালিশি সভায় সুপারি কিলার নিয়ে হাজির স্বামী শ্রাবণ মাসে জলে এই দ্রব্য মিশিয়ে শিবলিঙ্গে নিবেদন করুন, সব কষ্ট হবে দূর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.