বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শারীর ভালো নেই শেখ সুফিয়ানের, CBI তলবে হাজিরা দিলেন না নন্দীগ্রামে মমতার এজেন্ট

শারীর ভালো নেই শেখ সুফিয়ানের, CBI তলবে হাজিরা দিলেন না নন্দীগ্রামে মমতার এজেন্ট

তৃণমূল নেতা শেখ সুফিয়ান

মঙ্গলবার হলদিয়া সিপিটি গেস্টহাউসে হাজিরা দেওয়ার কথা ছিল সুফিয়ানের। তবে অসুস্থতার কারণে তিনি সিবিআই তলবে হাজিরা দেননি।

ভোট পরবর্তী হিংসার ঘটনায় নাম উঠেছিল নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ানের। সেই শেষ সুফিয়ানকে জেরা করার জন্য তলব করেছিল সিবিআই। তবে গুরুতর অসুস্থ নন্দীগ্রামের এই তৃণমূল নেতা। আর সেই অসুস্থতার কারণ দেখিয়েই সিবিআই দফতরে হাজিরা দিলেন না তিনি। মঙ্গলবার হলদিয়া সিপিটি গেস্টহাউসে হাজিরা দেওয়ার কথা ছিল সুফিয়ানের। পরে তাঁর আইনজীবী স্বপন কুমার অধিকারী তৃণমূল নেতার অসুস্থতার সার্টিফিকেট-সহ একটি লিখিত পিটিশন জমা দেন।

উল্লেখ্য, গত ৩ মে নন্দীগ্রাম-১ ব্লকের চিল্লগ্রামের বাসিন্দা, বিজেপি কর্মী দেবব্রত মাইতির উপর হামলা করা হয়। একইসঙ্গে, তাঁর দলীয় সহকর্মীদের বাড়িতেও ব্যাপক ভাঙচুর করা হয়। ঘটনায় গুরুতর জখম দেবব্রত এসএসকেএমে মারা যান ১৩ মে। দেবব্রত মাইতি খুনের ঘটনাতেই নাম জড়িয়েছে শেখ সুফিয়ানের। যদিও পরবর্তীততে সুফিয়ানের নাম এই মামলা থেকে কার্যত মুছে ফেলে সিবিআই। যা নিয়ে ওঠে প্রশ্ন।

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হয় চলতি বছরের ২ মে। তারপর থেকেই রাজ্যজুড়ে সন্ত্রাসের বাতাবরণ তৈরি হয় বলে অভিযোগ বিরোধীদের। বিশেষত বিজেপির অভিযোগ, ভোটের পর বেছে বেছে তাদের কর্মী, সদস্যদের টার্গেট করছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। বিজেপি কর্মীদের উপর লাগাতার হামলা করা হয়। তাঁদের বাড়ি, ঘর লুঠ করা হয়। প্রাণ ভয়ে ভিনরাজ্যে গিয়ে আশ্রয় নিতে হয় তাঁদের। এমনকী, মহিলাদেরও লাঞ্ছনার শিকার হতে হয় বলে অভিযোগ।

বিষয়টি গড়ায় আদালত পর্যন্ত। কলকাতা হাইকোর্টের নির্দেশেই ভোট পরবর্তী হিংসার ঘটনায় যে গুরুতর অভিযোগগুলি রুজু হয়েছে, বা অভিযোগ উঠেছে, সেগুলির তদন্তভার যায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে। সেই মোতাবেক, খুন, ধর্ষণের মতো অভিযোগগুলির তদন্ত শুরু করেন সিবিআই গোয়েন্দারা।

বাংলার মুখ খবর

Latest News

আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী? গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ!

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.