বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতের অন্ধকারে শুটআউট আলিপুরদুয়ারে, গুলিবিদ্ধ হয়েছে জেল ফেরত দুষ্কৃতী
রাতের অন্ধকারে শুটআউট (HT_PRINT)

রাতের অন্ধকারে শুটআউট আলিপুরদুয়ারে, গুলিবিদ্ধ হয়েছে জেল ফেরত দুষ্কৃতী

  • এই দুষ্কৃতী কাজল জেল থেকে ছাড়া পেলেও পুরনো শাগরেদদের সঙ্গে যোগাযোগ রেখেছিল। সেখান থেকেই কোনও সমস্যা তৈরি হয়েছিল। যার জেরে রাতের অন্ধকারে শুটআউট হয় আলিপুরদুয়ারে। এই দুষ্কৃতী ওদের চিনতে পেরেছে কিনা তা জানতে চায় পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

এবার আলিপুরদুয়ারে শুটআউটের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। তবে এই শুটআউটে গুলিবিদ্ধ হয়েছে জেল ফেরত দুষ্কৃতী। তার কাঁধে গুলি লেগেছে। মাদক মামলায় বহুদিন জেল খেটেছে আলিপুরদুয়ারের ১৮ নম্বর ওয়ার্ডের সুভাষপল্লির বাসিন্দা কাজল দত্ত। কিছুদিন হল সে জেল থেকে ছাড়া পায়। তারপরেই মঙ্গলবার রাতে ঘটে যায় শুটআউটের ঘটনা।

ঠিক কী ঘটেছে আলিপুরদুয়ারে?‌ গুলিবিদ্ধ দুষ্কৃতী কাজলের পরিবারের দাবি, মঙ্গলবার রাত ৯টা নাগাদ কাজলকে ফোন করে কেউ ডাকে। তখন বাড়ি থেকে বেরোয় কাজল। তখনই তাকে ঘিরে ধরে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী। গুলি কাজলের ডানদিকের কাঁধে লাগে। তাকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাজল দত্তকে প্রাণনাশের হুমকি দেয় কুন্তল দাস নামে এলাকারই এক দুষ্কৃতী।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, আলিপুরদুয়ার থানায় এই ঘটনার পর লিখিত অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। আক্রান্ত দুষ্কৃতীর সঙ্গে কথাও বলা হয়েছে। পুলিশের টহলদারি বাড়ানো হয়েছে। কে বা কারা গুলি চালিয়েছে?‌ তা খতিয়ে দেখা হচ্ছে। আবার কোনও অসামাজিক কাজে জনিয়ে পনেছিল কিনা এই দুষ্কৃতী কাজল তাও খোঁজ নেওয়া হচ্ছে।

আর কী জানা যাচ্ছে?‌ জানা গিয়েছে, এই দুষ্কৃতী কাজল জেল থেকে ছাড়া পেলেও পুরনো শাগরেদদের সঙ্গে যোগাযোগ রেখেছিল। সেখান থেকেই কোনও সমস্যা তৈরি হয়েছিল। যার জেরে রাতের অন্ধকারে শুটআউট হয় আলিপুরদুয়ারে। এই দুষ্কৃতী ওদের চিনতে পেরেছে কিনা তা জানতে চায় পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন