বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সিকিমে স্কাইওয়াক নির্মাণের কাজে গিয়ে ধসে মৃত্যু জলপাইগুড়ির ২ যুবকের

সিকিমে স্কাইওয়াক নির্মাণের কাজে গিয়ে ধসে মৃত্যু জলপাইগুড়ির ২ যুবকের

প্রতীকী ছবি।

স্থানীয়রা জানিয়েছেন, সিকিমে স্কাইওয়াকের নির্মাণকাজে গ্রাম থেকে ৮ জন যুবক গিয়েছিলেন। শুক্রবার সকালে কাজ চলাকালীন ধস নামে পাহাড়ে। তাতে ৪ জন চাপা পড়েন। তাদের মধ্যে ২ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা গেলেও ২ জনের মৃত্যু হয়।

সিকিমে নির্মাণশ্রমিকের কাজে গিয়ে ধসে মৃত্যু হল পশ্চিমবঙ্গের বাসিন্দা ২ যুবকের। নিহতরা জলপাইগুড়ির রাজগঞ্জের বারোপেটিয়া গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা বলে জানা গিয়েছে। শুক্রবার সকালে সিকিমের পেলিংয়ে স্কাইওয়াকের নির্মাণকাজের সময় ধসে রবি রায় (৩০) ও সুধামার ওঁরাও (৪২) নামে ওই ২ যুবকের মৃত্যু হয়। ঘটনার খবর পৌঁছনে শোকস্তব্ধ বারোপেটিয়ার বোদাগঞ্জ গ্রাম।

স্থানীয়রা জানিয়েছেন, সিকিমে স্কাইওয়াকের নির্মাণকাজে গ্রাম থেকে ৮ জন যুবক গিয়েছিলেন। শুক্রবার সকালে কাজ চলাকালীন ধস নামে পাহাড়ে। তাতে ৪ জন চাপা পড়েন। তাদের মধ্যে ২ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা গেলেও ২ জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে উত্তরবঙ্গ মডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের দেহ নিতে সিকিমে পৌঁছেছেন আত্মীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সকালে কাজ চলাকালীন হঠাৎ ধসে পড়ে পাহাড়ের একাংশ। ৪ শ্রমিক এমন জায়গায় ছিলেন যে তারা সরার সময় পাননি। ফলে তারা ধসে চাপা পড়েন। সঙ্গে সঙ্গে উদ্ধারকাজ শুরু করেন উপস্থিত অন্যান্য শ্রমিক ও স্থানীয়রা। মাটি সরিয়ে ২ জনকে দ্রুত উদ্ধার করা গেলেও বাকি ২ জনকে উদ্ধার করতে সময় লাগে। ফলে তাদের মৃত্যু হয়।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.