বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জন্মদিনে রুপোর মুকুট উপহার দিনহাটার উদয়ন গুহকে, বিতর্কে প্রাক্তন বাম নেতা
জন্মদিনের অনুষ্ঠানে উদয়ন গুহর সঙ্গে পরেশ অধিকারী ও পার্থপ্রতীম রায়। সৌজন্যে ফেসবুক 

জন্মদিনে রুপোর মুকুট উপহার দিনহাটার উদয়ন গুহকে, বিতর্কে প্রাক্তন বাম নেতা

  • অতীতে রবীন্দ্রনাথ ঘোষের মুকুট প্রাপ্তি নিয়েও দলের অন্দরেই নানা বিতর্ক দানা বেঁধেছিল। এবার উদয়ন গুহকে মুকুট উপহার দেওয়া নিয়ে নতুন করে বিতর্ক দানা বেঁধেছে।

একে হোলি। তার উপর জন্মদিন। আর কোচবিহার রাজার জেলা বলেই পরিচিত। সেই কোচবিহারের দিনহাটার বিধায়ক উদয়ন গুহকে রুপোর মুকুট উপহার দিলেন পুরসভার নবনির্বাচিত চেয়ারম্যান গৌরীশঙ্কর মাহেশ্বরী। এদিকে বিধায়ককে এই মুকুট উপহার দেওয়াকে কেন্দ্র করে তুমুল বিতর্ক দানা বেঁধেছে দিনহাটায়। প্রসঙ্গত এর আগেও তৎকালীন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে ডাওয়াগুড়ি গ্রামে সোনার জলের প্রলেপ দেওয়া মুকুট উপহার দিয়েছিলেন তৃণমূল নেতৃত্বরা। এরপর তা নিয়ে তুমুল বিতর্ক দানা বেঁধেছিল। এবার মুকুট বিতর্কে জড়ালেন দিনহাটার বিধায়ক তথা প্রাক্তন ফরওয়ার্ড ব্লক নেতা উদয়ন গুহ।

এদিকে বিগত দিনে দিনহাটা পুরসভার চেয়ারম্যানের দায়িত্ব সামলাতেন উদয়ন গুহ। বর্তমানে সেই চেয়ারে বসেছেন গৌরীশঙ্কর মাহেশ্বরী। সেই নবনিযুক্ত চেয়ারম্যানই উদয়ন গুহের হাতে তুলে দিলেন রুপোর মুকুট। এনিয়েই বিতর্ক তুঙ্গে। বিরোধীরাও এনিয়ে তীব্র কটাক্ষ করা শুরু করেছেন। এদিকে অতীতে রবীন্দ্রনাথ ঘোষের মুকুট প্রাপ্তি নিয়েও দলের অন্দরেই নানা বিতর্ক দানা বেঁধেছিল। এবার উদয়ন গুহকে মুকুট উপহার দেওয়া নিয়ে নতুন করে বিতর্ক দানা বেঁধেছে। তবে সেই বিতর্কের জবাবও দিয়েছেন উদয়ন গুহ। তিনি বলেন, এটা খুবই সাধারণ বিষয়। কেউ যদি ভালোবেসে কোনও উপহার দেয় আমাকে, তবে তাঁকে আঘাত দেওয়ার অধিকার আমার নেই।

 

 

বন্ধ করুন