বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমডাঙায় BJP-ISF ছেড়ে দলে দলে তৃণমূলে
আমডাঙায় তৃণমূলে যোগদান। 
আমডাঙায় তৃণমূলে যোগদান। 

আমডাঙায় BJP-ISF ছেড়ে দলে দলে তৃণমূলে

  • আমডাঙ্গা পঞ্চায়েত সমিতির পরিষদীয় দলনেতা মোস্তাক আহমেদ বলেন ২০২৪-এ মমতা বন্দোপাধ্যায়কে প্রধানমন্ত্রী করার লক্ষ্যে এই যোগদান অনুষ্ঠান। তবে নবাগতদের দলের অনুশাসন মেনে চলার পরামর্শ ও দেন তিনি।

আমডাঙায় ফের বিজেপি - আইএসএফে ভাঙন। সাধনপুর পঞ্চায়েত এলাকা থেকে BJP - ISF ছেড়ে তৃণমূলে যোগ দিলেন ১৫০০ জন নেতা-কর্মী। রামপুর বাজার এলাকায় তৃণমূলের এক যোগদান অনুষ্ঠানে দলবদল করেন তাঁরা। এবিষয়ে

গুরুত্ব দিতে নারাজ স্থানীয় বিজেপি নেতৃত্ব।

আমডাঙ্গা পঞ্চায়েত সমিতির পরিষদীয় দলনেতা মোস্তাক আহমেদ মণ্ডল ও সাধনপুর পঞ্চায়েতের সভাপতি খবির খাঁর নেতৃত্বে এদিনের যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাধনপুর পঞ্চায়েতের সভাপতি বলেন, সাধনপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় ১৬টি বুথ রয়েছে। যার মধ্যে ১৪টিতে তৃণমূল জিতে রয়েছে। বাকি ২টি বুথে পিছিয়ে রয়েছে তৃণমূল। আগামী নির্বাচনে বিরোধীশূন্য পঞ্চায়েত গড়ার লক্ষ্যে এদিনের যোগদান অনুষ্ঠান।

আমডাঙ্গা পঞ্চায়েত সমিতির পরিষদীয় দলনেতা মোস্তাক আহমেদ বলেন ২০২৪-এ মমতা বন্দোপাধ্যায়কে প্রধানমন্ত্রী করার লক্ষ্যে এই যোগদান অনুষ্ঠান। তবে নবাগতদের দলের অনুশাসন মেনে চলার পরামর্শ ও দেন তিনি।

এই ঘটনাকে বেশি গুরুত্ব দিতে নারাজ তৃণমূল। তাদের দাবি, যারা তৃণমূলে ফেরত গিয়েছে তারা বিজেপিতে তেমন সক্রিয় ছিল না। ফলে এতে দলের ওপর তেমন কোনও প্রভাব পড়বে না। এব্যাপারে ISF-এর প্রতিক্রিয়া মেলেনি।

 

বন্ধ করুন