বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রকাশ্যে বিদ্রোহ ডায়মন্ড হারবারের বিধায়কের, দাদার অনুগামী পোস্টারে দেখা গেল ছবি
দীপক হালদার। ফাইল ছবি
দীপক হালদার। ফাইল ছবি

প্রকাশ্যে বিদ্রোহ ডায়মন্ড হারবারের বিধায়কের, দাদার অনুগামী পোস্টারে দেখা গেল ছবি

  • দীপকবাবুর দাবি, মানুষের বাইরে কিছু হয় না। রাজনীতিতে মানুষকে মর্যাদা দিতে হয়। আগামীতে ডায়মন্ড হারবারের মানুষের চাহিদার কথা মাথায় রেখে তাদের পাশে থাকবো।

জল্পনা ছিল আগেই। এবার সরাসরি দলের বিরুদ্ধে সারসরি বিদ্রোহ ঘোষণা করলেন ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার। একই দিনে ডায়মন্ড হারবারে তাঁর ছবি দিয়ে দেখা গেল ‘দাদার অনুগামী’ ব্যানার।

গত বিধানসভা নির্বাচনের পর থেকেই দীপকবাবুর সঙ্গে দলীয় নেতৃত্বের সম্পর্ক ভাল নয়। তাঁকে দলের সভায় আমন্ত্রণ জানানো হয় না বলে অভিযোগ। ফলে গোটা সময়টাই কার্যত দল থেকে দূরে ছিলেন তিনি। ভোটের মুখে গত কয়েকমাস ধরে তাঁকে প্রকাশ্যে নানা কথা বলতে শোনা গিয়েছিল। এবার সরাসরি বিদ্রোহ ঘোষণা করলেন তিনি। 

এদিন সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘দলে কাজ করার পরিবেশ পাইনি। কেন এটা করা হচ্ছে আমি জানি না। আমন্ত্রণ না পেলে কোথাও গিয়ে গোলমালের মধ্যে পড়তে আমি চাই না।’দীপকবাবুর দাবি, মানুষের বাইরে কিছু হয় না। রাজনীতিতে মানুষকে মর্যাদা দিতে হয়। আগামীতে ডায়মন্ড হারবারের মানুষের চাহিদার কথা মাথায় রেখে তাদের পাশে থাকবো। 

এদিন ডায়মন্ড হারবারের বিভিন্ন জায়গায় দাদার অনুগামী পোস্টার দেখা যায়। তাতে রয়েছে স্থানীয় বিধায়ক দীপক হালদারের ছবি। সঙ্গে লেখা, ‘পদ নয় পতাকা, তৈরি আছে জনতা’।

 

বন্ধ করুন