বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদিয়ায় ভর সন্ধ্যায় তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

নদিয়ায় ভর সন্ধ্যায় তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

  • খবর পেয়ে তৃণমূল নেতাকর্মীরা এসে শ্যামলবাবুকে কল্যাণী JNM হাসপাতালে ভর্তি করেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যায় উত্তপ্ত হয়ে ওঠে নদিয়ার গয়েশপুর। হামলায় গুরুতর আহত হয়েছেন আরেক তৃণমূলকর্মী তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্থানীয়রা।

তৃণমূলের দাবি, বুধবার বিকেলে তাদের একটি দলীয় বৈঠক ছিল। তাতে যোগ দিয়েছিলেন শ্যামল দেবনাথ ও প্রদীপ শীল নামে স্থানীয় ২ জন কর্মী। সন্ধ্যায় বৈঠক শেষে ফেরার পথে তাদের কটূক্তি করে স্থানীয় কয়েকজন বিজেপি সমর্থক। প্রতিবাদ করলে প্রদীপ ও শ্যামলের ওপর সশস্ত্র অবস্থায় হামলা চালায় তারা। ধারাল অস্ত্র দিয়ে দুজনকে কোপায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রদীপবাবুর।

খবর পেয়ে তৃণমূল নেতাকর্মীরা এসে শ্যামলবাবুকে কল্যাণী JNM হাসপাতালে ভর্তি করেন। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তৃণমূলের দাবি, এলাকায় নিজেদের আধিপত্য বাড়াতে তৃণমূলের সাধারণ কর্মীকে খুন করেছে বিজেপি। পুলিশকে জানানো হয়েছে। আশা করি বিচার পাবো।

স্থানীয় বিজেপি বিধায়ক অম্বিকা রায় জানিয়েছেন, ঘটনার নিন্দা করি। তবে এই ঘটনায় বিজেপি যুক্ত নয়। খুনের রাজনীতি বিজেপি কখনও করে না।

ওদিকে ভর সন্ধ্যায় স্বামীর মৃত্যুসংবাদে মুর্ছা যাচ্ছেন প্রদীপবাবুর স্ত্রী। সকালে যে লোকটা জ্বলজ্যান্ত বাড়ি থেকে ফিরেছিল, তাঁর ঠিকানা এখন লাশকাটা ঘরে, মানতে পারছেন না তিনি।

 

বন্ধ করুন