বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাঁকুড়ায় মুখ্যমন্ত্রীর সফরে সমস্যায় পড়তে হবে না পর্যটকদের, জানাল স্বরাষ্ট্র দফতর
কলকাতায় ছট পুজোর অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য : এএনআই
কলকাতায় ছট পুজোর অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য : এএনআই

বাঁকুড়ায় মুখ্যমন্ত্রীর সফরে সমস্যায় পড়তে হবে না পর্যটকদের, জানাল স্বরাষ্ট্র দফতর

  • দফতরের তরফ থেকে টুইটে জানানো হয়েছে, নির্দিষ্ট কিছু শিবির, তাঁবু এবং পর্যটনকেন্দ্র নয় এমন কিছু জায়গায় সরকারি আধিকারিকদের থাকার ব্যবস্থা করা হয়েছে। তাঁরা পর্যটকদের কোনওভাবে বিরক্ত না করেই তাঁদের কাজ করবেন।

২৩ নভেম্বর, সোমবারই জেলা সফরে বাঁকুড়ায় আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার এমনই জানিয়েছেন রাজ্যের মন্ত্রী তথা জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরা। আর মুখ্যমন্ত্রীর জেলা সফরকে ঘিরে পর্যটকদের সমস্যার সম্মুখীন হতে হচ্ছে বা হতে হবে বলে কিছু ভিত্তিহীন খবর রটেছে বলে শনিবার দাবি করল রাজ্যের স্বরাষ্ট্র দফতর।

এদিন দফতরের তরফ থেকে টুইট করে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রীর সফরের জেরে বাঁকুড়ায় থাকা পর্যটকদের সমস্যায় পড়তে হবে— এমন দাবি করে কিছু ভিত্তিহীন খবর রটেছে। আদতে এমন কিছুই হবে না। সরকারি পর্যালোচনা বৈঠক বা অন্য কর্মসূচির জেরে বাঁকুড়া বা মুকুটমণিপুরে থাকা পর্যটকদের আগামী দিনগুলিতে কোনওভাবে বিরক্ত হতে হবে না বলে এদিন জানিয়েছে রাজ্যের স্বরাষ্ট্র দফতর।

একইসঙ্গে দফতরের তরফ থেকে টুইটে জানানো হয়েছে, নির্দিষ্ট কিছু শিবির, তাঁবু এবং পর্যটনকেন্দ্র নয় এমন কিছু জায়গায় সরকারি আধিকারিকদের থাকার ব্যবস্থা করা হয়েছে। তাঁরা পর্যটকদের কোনওভাবে বিরক্ত না করেই তাঁদের কাজ করবেন।

উল্লেখ্য, জানা গিয়েছে, সোমবার বাঁকুড়ায় এসে সেদিনই প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরের দিন, মঙ্গলবার (‌২৪ নভেম্বর)‌ সাধারণ মানুষের হাতে তিনি সরকারি পরিষেবা তুলে দেবেন। বুধবার তাঁর নেতৃত্বে হবে একটি দলীয় সভা। আর বৃহস্পতিবার কলকাতায় ফিরবেন মুখ্যমন্ত্রী। তাঁর সফরকে ঘিরে এখন বাঁকুড়ায় প্রশাসনিক প্রস্তুতি চলছে তুঙ্গে।

বন্ধ করুন