বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Elephant: ‌যুবককে পিষে মারল গজরাজ, ঝাড়গ্রামে হাতির তাণ্ডবে ব্যাপক আতঙ্ক

Elephant: ‌যুবককে পিষে মারল গজরাজ, ঝাড়গ্রামে হাতির তাণ্ডবে ব্যাপক আতঙ্ক

লোকালয়ে হাতি।

ঝাড়গ্রাম শহর সংলগ্ন সাপধরা গ্রাম পঞ্চায়েতের কুন্ডলডিহি এলাকায় কয়েকদিন ধরে হাতি তাণ্ডব চালাচ্ছে। গোডাউন থেকে ধানের বস্তা বের করে রাস্তায় ফেলে দিচ্ছে। ঘরবাড়ি ভাঙচুর করছে। এই পরিস্থিতিতে সোমবার ঝাড়গ্রাম শহরে হাতির হামলায় যুবকের মৃত্যু ঘটল। তাতে প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ জানিয়েছেন গ্রামবাসীরা।

জঙ্গল ছেড়ে লোকালয়ে ঢুকে পড়েছে গজরাজ। আর তাতে আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। আজ, সোমবার সকালে এই হাতিটি ঝাড়গ্রামে আছড়ে, পিষে মেরে ফেলল এক যুবককে। তাতে আরও আতঙ্ক ছড়িয়ে পড়েছে। জঙ্গলমহলের এই জেলায় ঢুকে পড়ে গজরাজ। সেখানে মুখোমুখি হয় গজরাজ এবং যুবক। পালানোর চেষ্টা তখন বৃথা বুঝেও সেই পথেই হাঁটতে গিয়েছিলেন। কিন্তু তখন ওই যুবককে শুঁড়ে পেঁচিয়ে আছাড় মেরে, পা দিয়ে পিষে মারল দুটি হাতি।

ঠিক কী ঘটেছে ঝাড়গ্রামে?‌ পরিবার সূত্রে খবর, মৃত যুবকের নাম জয়দেব কিস্কু। তিনি ঝাড়খণ্ডের বাসিন্দা। কর্মসূত্রে স্ত্রীকে নিয়ে থাকেন ঝাড়গ্রাম পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডে। আজ, সোমবার সকালে সাইকেলে নিয়ে স্ত্রীকে বসিয়ে ঝাড়গ্রাম বাজারে কাজে যাচ্ছিলেন জয়দেব। তখন ঝোপের আড়াল থেকে দুটি হাতি সাইকেলের সামনে চলে আসে। তখন পালানোর চেষ্টা করে তাঁর স্ত্রী প্রাণে বেঁচে যান। কিন্তু ওই দুটি হাতি জয়দেবকে শুঁড় দিয়ে পেঁচিয়ে প্রথমে আছাড় মারে। তারপর পা দিয়েপিষে চলে যায়। আর সাইকেল দুমড়ে দেয় হাতি দুটি।

তারপর ঠিক কী ঘটল?‌ স্থানীয় সূত্রে খবর, হাতি চলে যেতেই ওই যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যানবন দফতরের কর্মীরা এবং ঝাড়গ্রাম থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। বন দফতরের পক্ষ থেকেমৃতেরস্ত্রীকেআর্থিক সাহায্য দেওয়ার কথা জানানো হয়েছে।

উল্লেখ্য, ঝাড়গ্রাম শহর সংলগ্ন সাপধরা গ্রাম পঞ্চায়েতের কুন্ডলডিহিএলাকায় কয়েকদিন ধরে হাতি তাণ্ডব চালাচ্ছে। গোডাউন থেকে ধানের বস্তা বের করে রাস্তায় ফেলে দিচ্ছে। ঘরবাড়ি ভাঙচুর করছে। ফসল খেয়ে নিচ্ছে। এই পরিস্থিতিতে আজ, সোমবার ঝাড়গ্রাম শহরে হাতির হামলায় যুবকের মৃত্যু ঘটল। তাতে প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ জানিয়েছেন গ্রামবাসীরা।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.