বাড়ি > বাংলার মুখ > কলকাতা > দিলীপের সঙ্গে দ্বৈরথ মেটাকে মুকুলকে ফের দিল্লি ডেকে পাঠালেন অমিত শাহ
ফাইল ছবি
ফাইল ছবি

দিলীপের সঙ্গে দ্বৈরথ মেটাকে মুকুলকে ফের দিল্লি ডেকে পাঠালেন অমিত শাহ

  • জানা যাচ্ছে, আগামী শুক্রবার বৈঠক হবে ২ জনের। তার পর দিলীপ ঘোষকে সামনে বসিয়ে দুজনের মিটমাট করে দিতে পারেন শাহ।

দিলীপ – মুকুল দ্বৈরথ থামাতে অবশেষে ময়দানে নামলেন অমিত শাহ। সূত্রের খবর, আগামী সপ্তাহে মুকুল রায়কে ফের দিল্লিতে তলব করেছেন তিনি। সেখানে দিলীপ ঘোষ ও মুকুল রায়কে মুখোমুখি বসিয়ে অভিযোগ শুনবেন তিনি। জানা যাচ্ছে, বৈঠকটি হতে পারে আগামী শুক্রবার। 

গত শুক্রবার বিজেপির গুরুত্বপূর্ণ সাংগঠনিক বৈঠক ছেড়ে দিল্লি থেকে কলকাতায় ফিরে আসেন মুকুল রায়। এর পরই শুরু হয় নানা জল্পনা। শোনা যায়, বিজেপিতে গুরুত্ব না পেয়ে তৃণমূলে ফিরছেন মুকুল। রবিবার সাংবাদিক সম্মেলন করে অবশ্য যাবতীয় জল্পনা খারিজ করে দিয়েছেন মুকুল রায়। বলেন, ‘বিজেপিতেই আছি।’

যদিও পরিস্থিতি যে স্বাভাবিক নয় তা বোঝাতেও ছাড়েননি তিনি। নাম না করে দিলীপ ঘোষকে কটাক্ষ ছুড়ে দিয়েছেন তিনি। মুকুল অনুগামীদের দাবি, দিল্লিতে সাংগঠনিক বৈঠকে পশ্চিমবঙ্গে দলের সাফল্যের পিছনে মুকুল রায়ের ভূমিকা উহ্য থেকে গিয়েছে। ফলে ক্ষুব্ধ হয়েছেন তিনি। মুকুল নিজে অবশ্য তা মানেননি। 

এই পরিস্থিতিতে দিলীপ মুকুলের দ্বৈরথ রুখতে মুকুলকে ফের দিল্লি ডেকে পাঠিয়েছেন অমিত শাহ। জানা যাচ্ছে, আগামী শুক্রবার বৈঠক হবে ২ জনের। তার পর দিলীপ ঘোষকে সামনে বসিয়ে দুজনের মিটমাট করে দিতে পারেন শাহ। ইতিমধ্যে সেকথা জানিয়ে মুকুলকে ফোন করেছেন বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। এখন দেখার, বরফ গলাতে পারেন কি না অমিত শাহ। 

 

বন্ধ করুন