বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anubrata - Sukanya: জামিন হল না বাবা - মেয়ে কারও, আপাতত তিহাড়ই ঠিকানা অনুব্রত - সুকন্যার

Anubrata - Sukanya: জামিন হল না বাবা - মেয়ে কারও, আপাতত তিহাড়ই ঠিকানা অনুব্রত - সুকন্যার

অনুব্রত মণ্ডল এবং তাঁর কন্যা সুকন্যা মণ্ডল। (ফাইল ছবি, সৌজন্যে ফেসবুক)

বৃহস্পতিবার দিল্লি হাইকোর্টের বিচারপতি দীনেশ কুমার শর্মা গরহাজির থাকায় অনুব্রতর জামিনের আবেদনের শুনানি হয়নি। ওদিকে গত সপ্তাহে রাউস অ্যাভিনিউ আদালতে সুকন্যার জামিনের আবেদনের শুনানি হলেও রায়দায় স্থগিত রেখেছিলেন বিচারক। বৃহস্পতিবার সুকন্যার জামিনের আবেদন খারিজ করে দেন তিনি।

জামিন হল না কারও। আপাতত দিল্লির তিহাড় জেলই ঠিকানা বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল ও তাঁর মেয়ে সুকন্যার। বৃহস্পতিবার দিল্লি হাইকোর্টে অনুব্রতর জামিনের আবেদনের শুনানি পিছিয়ে যায়। ওদিকে সুকন্যার জামিনের আবেদন খারিজ করে দেয় রাউস অ্যাভিনিউ আদালত। ৯ জুন দিল্লি হাইকোর্টে ফের অনুব্রতর জামিনের মামলার শুনানি হবে।

বৃহস্পতিবার দিল্লি হাইকোর্টের বিচারপতি দীনেশ কুমার শর্মা গরহাজির থাকায় অনুব্রতর জামিনের আবেদনের শুনানি হয়নি। ওদিকে গত সপ্তাহে রাউস অ্যাভিনিউ আদালতে সুকন্যার জামিনের আবেদনের শুনানি হলেও রায়দায় স্থগিত রেখেছিলেন বিচারক। বৃহস্পতিবার সুকন্যার জামিনের আবেদন খারিজ করে দেন তিনি।

জামিনের আবেদন করে সুকন্যার আইনজীবী আদালতে সওয়াল করেন, সুকন্যার বয়স কম। তিনি এই দুর্নীতিতে কোনও ভাবে যুক্ত নন। তিনি সমস্ত রকম ভাবে ইডিকে সহযোগিতা করেছেন। তাঁকে অকারণে আটকে রেখেছে ইডি।

পালটা ইডির আইনজীবী বলেন, বাবার কারবারে ওতপ্রতোভাবে জড়িত ছিলেন সুকন্যা। তিনিই গরুপাচারের টাকা বিনিয়োগের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতেন। তাছাড়া আর্থিক দুর্নীতির ধারায় গ্রেফতারির ৬০ দিনের মধ্যে জামিন পাওয়ার সুযোগ নেই।

আদালতের এই নির্দেশের পর প্রবল দাবদাহের মধ্যে তিহাড় জেলেই কাটাতে হবে বাবা ও মেয়েকে।

 

বাংলার মুখ খবর

Latest News

‘‌স্বামী প্রণবানন্দ না থাকলে বাংলা মিশে যেত বাংলাদেশে’‌, মমতাকে কড়া জবাব শাহের প্রিয়মের কপালে পদ্মর চুমু, ঢাকার চেষ্টা সত্ত্বেও সামনে এল পরীমনির মেয়ের মুখ মর্মান্তিক কাণ্ড গুরুগ্রামে, লিফটের ভিতরে পোষ্যকে নির্যাতন! CCTVতে কী দেখা গেল? স্ত্রী জাপানি, জাপান নিয়ে প্রশ্ন শুনে মুচকি হেসে জয়শঙ্কর কী বললেন? শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে এবার বদলাবে প্রতীক্ষা? সাংসদকে পরিকল্পনা করে খুন দাবি বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর, ধৃত ৩ বাতিল হয়ে গেল জেপি নড্ডার তিনটি জনসভা, লোকসভা নির্বাচনের মরশুমে হতাশ কর্মীরা মধুচন্দ্রিমাপর্বে ইতি, সাত বছর পর গোয়া ছাড়লেন ব্র্যান্ডন, গন্তব্য মুম্বই সিটি আদালতের রায় মানি না, OBC সংরক্ষণ চলছে, চলবে, প্রকাশ্য মঞ্চে ঘোষণা মুখ্যমন্ত্রীর বুথে ঢুকে ইভিএম ভাঙলেন শাসক দলের বিধায়ক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.