বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্বামী মনোজিতের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ বৈশাখীর, চাইলেন ডিভোর্স
বৈশাখী বন্দ্যোপাধ্যায়: ছবি (‌সৌজন্য ফেসবুক)‌
বৈশাখী বন্দ্যোপাধ্যায়: ছবি (‌সৌজন্য ফেসবুক)‌

স্বামী মনোজিতের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ বৈশাখীর, চাইলেন ডিভোর্স

  • মনোজিৎকে 'মুক্তি' দিতে চেয়ে তাঁর থেকে ডিভোর্স চাইলেন বৈশাখী।

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের স্বামী মনোজিৎ মণ্ডল নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। এই অভিযোগ এনেই স্বামীর থেকে ডিভোর্স চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বৈশাখী বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন যে গত তিন বছরে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন তাঁর স্বামী মনোজিৎ মণ্ডল। মনোজিৎ এবং তাঁর গোপন প্রেমিকা নাকি বিদেশ ভ্রমণও করেছেন। পরকীয়ায় জড়ানো মহিলার এক কন্যাসন্তান রয়েছে বলেও দাবি করেন বৈশাখী। এই আবহে মনোজিৎকে 'মুক্তি' দিতে চেয়ে ডিভোর্স চাইলেন বৈশাখী।

বৈশাখীর মতে জোর করে কোনও সম্পর্কে থাকার কোনও যুক্তি নেই। এই বিষয়ে বৈশাখীর বক্তব্য, 'যখন অন্যদের কাছ থেকে শুনি যে আমার স্বামী অন্য কারোর সঙ্গে ঘুরে বেরাচ্ছে, তা শুনতে ভালো লাগে না। আমার নিজের মান-সম্মান রয়েছে।'

এদিকে বৈশাখীর এই অভিযোগ প্রসঙ্গে প্রশ্ন করা হলে মনোজিৎ জানান, ব্যক্তিগত জীবনে তিনি কী করছেন না করছেন, সে উত্তর কাউকে দিতে তিনি রাজি নন। তাঁর বক্তব্য, বৈশাখী যখন তাঁর সঙ্গে থাকতে না চেয়ে বাড়ি ছেড়ে যান, সেই সময়ও তাঁকে আটকাননি। তাই কাউকে কোনও কৈফিয়ত দেবেন না।

এদিকে কয়েক মাস আগেই ফেসবুকে নিজের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের ছবি পোস্ট করে ক্যাপশনে বৈশাখী লিখেছিলেন, 'আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু।' সেই সময় বেশ কিছু সম্ভাবনা উস্কে দিয়েছিলেন বৈশাখী। এদিকে এরপর নিজের স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি বৈশাখীর নামে লিখে দেন শোভন। এই পরিস্থিতিতে এবার স্বামীর বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে ডিভোর্স চাইলেন বৈশাখী।

বন্ধ করুন