বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাতিল হল জেপি নড্ডার পশ্চিমবঙ্গ সফর
জেপি নড্ডা।
জেপি নড্ডা।

বাতিল হল জেপি নড্ডার পশ্চিমবঙ্গ সফর

  • রাজ্য সফরে এলেও পুরভোটের প্রচারে অংশগ্রহণের কোনও পরিকল্পনা ছিল না নড্ডার। বিজেপির তরফে জানানো হয়েছিল, নতুন রাজ্যকমিটির প্রথম বৈঠকে পৌরহিত্য করবেন নড্ডা।

বিজেপি সভাপতি জেপি নড্ডার পশ্চিমবঙ্গ সফর বাতিল হল। বুধবার দলের রাজ্য দফতর থেকে একথা জানানো হয়েছে। আগামী ৯ জানুয়ারি কলকাতায় আসার কথা ছিল নড্ডার।

রাজ্যের ৪ পুরনিগমে ভোটের আগে নড্ডার সফরের পরিকল্পনা করেছিল বিজেপি। ৯ জানুয়ারি কলকাতা পৌঁছনোর কথা ছিল তাঁর ১০ জানুয়ারি ফেরার কথা ছিল দিল্লিতে। তবে রাজ্যে করোনা সংক্রমণের হার বৃদ্ধির পর থেকেই সফরের ওপর আশঙ্কার ছায়া ঘনায়। আশঙ্কা সত্যি করে বুধবার বিজেপির তরফে জানিয়ে দেওয়া হয়, নড্ডা আসছেন না।

রাজ্য সফরে এলেও পুরভোটের প্রচারে অংশগ্রহণের কোনও পরিকল্পনা ছিল না নড্ডার। বিজেপির তরফে জানানো হয়েছিল, নতুন রাজ্যকমিটির প্রথম বৈঠকে পৌরহিত্য করবেন নড্ডা। সেই বৈঠকের ভবিষ্যৎ সম্পর্কে যদিও কিছু জানা যায়নি।

বিধানসভা নির্বাচনে বিজেপির ফল আশানুরূপ হয়নি। তার পর থেকেই রাজ্যে আসা কমিয়ে দিয়েছেন বিজেপির সর্বভারতীয় নেতারা। উপ-নির্বাচন বা কলকাতা পুরভোটে দেখাই মেলেনি তাঁদের। রাজনৈতিক মহলের একাংশের মতে, রাজ্যে তৃণমূলের বহিরাগত তত্ত্ব যে কাজ করেছে তা বুঝতে পেরেছে বিজেপি। তাই রাজ্যের নেতাদের দিয়েই সংগঠন গোছানোর চেষ্টা করছে তারা। কিন্তু হচ্ছে কই? দলের অন্দরে রোজই বিদ্রোহ ঘোষণা করছেন কোনও না কোনও নেতা।

 

বন্ধ করুন