বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'তিনচারদিন, ববি কাজটা করতে পারল না, ডেড বডি জমেছে কি না খবর নেব,' জানালেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্য়মন্ত্রী (ফাইল ছবি)
মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্য়মন্ত্রী (ফাইল ছবি)

'তিনচারদিন, ববি কাজটা করতে পারল না, ডেড বডি জমেছে কি না খবর নেব,' জানালেন মমতা

  • যিনি করোনা টিকার ট্রায়ালে অংশ নিলেন তাঁকেই গ্রেফতার! বিষ্ময় প্রকাশ মমতা বন্দ্যোপাধ্যায়ের 

ফিরহাদ হাকিমদের গ্রেফতারি নিয়ে এবার মুখ খুললেন মুখ্য়মন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে তিনি বলেন,  ‘ম্যাটার সাবজুডিস বলে আমি কিছু বলছি না। যা করেছে ওদের সাথে সেই অন্যায়ের কোনও সীমা পরিসীমা নেই।  আমি কোর্টের ব্যাপারে মন্তব্য করব না। কিন্তু এটা ডেলিবারেট পলিটিকাল ভেনডেটা। কোর্টের বাইরে রাজনৈতিক ব্যক্তিত্ব হিসাবে বলছি, ববি অনেক কাজ করে। ওদের ফুল টিম রাস্তায় থেকে কাজ করে। যে ছেলেটা নিজে ট্রায়াল দিয়েছে, সে প্রথম ট্রায়াল দিয়েছে জীবনে, সেই ছেলেটাকে, সুব্রত দা সহ যে আটকে রাখা হয়েছে, দিনের পর দিন। এর যোগ্য জবাব, বিচারের বাণী, আশা করি সঠিক বিচার করবে।কিন্তু অনেকটা সময় কেটে গেল। তিনচারদিন, ববি কাজটা করতে পারল না। সুব্রতদা কাজটা করতে পারল না। তবে ডেডবডি জমেছে কি না আমায় খবর নিতে হবে।’

এসব কথাই এদিন বললেন মুখ্যমন্ত্রী। ওয়াকিবহাল মহলের মতে, অত্যন্ত তাৎপর্যপূর্ণভাবে তিনি এদিন উল্লেখ করেছেন ডেড বডি জমেছে কিনা খবর নিতে হবে। খোদ মুখ্যমন্ত্রীর গলায় এই কথা স্বাভাবিকভাবেই বঙ্গবাসীর অনেকেরই উদ্বেগ বৃদ্ধির পক্ষে যথেষ্ট।

নারদ মামলায় এখনও বন্দি রাজ্যের চার হেভিওয়েট। দুই গুরুত্বপূর্ণ মন্ত্রী ফিরহাদ হাকিম ও সুব্রত মুখোপাধ্যায়কে গ্রেফতার করেছে সিবিআই। এদিকে ফিরহাদ হাকিম নিজে কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক। তৃণমূল নেতৃত্ব তাঁদের গ্রেফতার হওয়ার পর থেকেই রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ তুলে সরব হয়েছিলেন তৃণমূল নেতৃত্ব। তাঁর গ্রেফতারিতে কোভিড মোকাবিলার কাজে ধাক্কা খেতে পারে বলেও উদ্বেগ প্রকাশ করেছিলেন তৃণমূল নেতৃত্ব। এমনকী সংশোধনাগারে যাওয়ার পথে এনিয়ে দৃশ্য়তই কেঁদে ফেলেছিলেন খোদ ববি হাকিম।

 

বন্ধ করুন