বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আগামী ৭২ ঘণ্টার মধ্যে থানায় হাজিরা দিন, নওশাদ সিদ্দিকীকে নোটিশ দিল পুলিশ

আগামী ৭২ ঘণ্টার মধ্যে থানায় হাজিরা দিন, নওশাদ সিদ্দিকীকে নোটিশ দিল পুলিশ

আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী (টুইটার)

এই নোটিশ পেয়ে মোটেই খুশি নন আইএসএফ বিধায়ক। এই বিষয়ে ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী সংবাদমাধ্যমে প্রশ্ন তুলে দেন পুলিশের সক্রিয়তা নিয়ে। বিধায়ক জানান, তিনি এখনও পুলিশের নোটিশ হাতে পাননি। নোটিশ হাতে পাওয়ার পর প্রয়োজনীয় পদক্ষেপ করবেন। নওশাদ সিদ্দিকীকে সিআরপিসি’‌র ৪১ ধারায় নোটিশ পাঠায় পুলিশ।

কলকাতা হাইকোর্টের বিচারপতির গাড়ির চালককে চড় মারার অভিযোগ ওঠে ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর চালক ও দেহরক্ষীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছিল গড়ফা থানা এলাকার অভিষিক্তা মোড়ে। ওই ঘটনায় নওশাদকে এবার নোটিশ দিল কলকাতা পুলিশ। বৃহস্পতিবার তাঁকে ৪১ সিআরপিসি’‌তে নোটিশ দেওয়া হয়েছে। ওই নোটিশ পাওয়ার পর থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে ভাঙড়ের বিধায়ককে গড়ফা থানায় হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে পুলিশ। নওশাদের চালকর বিরুদ্ধে ইতিমধ্যেই জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হয়েছে গড়ফা থানায়। এমন বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগ উঠেছে চালকের বিরুদ্ধে।

এদিকে অন্য একটি গাড়িতে ধাক্কা মারা, বচসায় জড়ানো, মারধর করার অভিযোগ উঠেছে নওশাদের চালকের বিরুদ্ধে। গাড়িতে তখন বিধায়ক নিজেও ছিলেন বলে খবর। এই পরিস্থিতি সামলাতে তখন গাড়ি থেকে নেমে আসেন বিধায়ক। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এবার ওই ঘটনায় ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকীকে সিআরপিসি’‌র ৪১ ধারায় নোটিশ পাঠাল পুলিশ। আগামী ৭২ ঘণ্টার মধ্যে থানায় হাজিরা দেওয়ার জন্য বলা হয়েছে বলে সূত্রের খবর। দুই গাড়ির মধ্যে কার্যত রেষারেষি হচ্ছিল সেদিন। তা থেকেই লাগে ধাক্কা। সেটার প্রতিবাদ করতেই বিচারপতির গাড়ির চালককে নেমে এসে সপাটে চড় মারে বলে অভিযোগ। তার পর থেকেই বাড়ে বিতর্ক।

অন্যদিকে মঙ্গলবার দুপুরে ইএম বাইপাসের উপর দু’টি গাড়ির রেষারেষি চলছিল বলে অভিযোগ। তার মধ্যে একটি গাড়ি ছিল বিধায়ক নওশাদ সিদ্দিকীর। তখনই বিচারপতির গাড়িতে নওশাদের গাড়ি সজোরে ধাক্কা মারে বলে অভিযোগ। সেখান থেকেই দুই চালকের মধ্যে তীব্র বচসা শুরু হয়। তারপরই নওশাদের চালক সপাটে চড় মারে বিচারপতির গাড়ির চালককে। তখন পরিস্থিতি বেগতিক দেখে নওশাদ গাড়ি থেকে নেমে পরিস্থিতি সামলান। কিন্তু এই ঘটনায় কলকাতা পুলিশের গড়ফা থানায় নওশাদ, তাঁর নিরাপত্তারক্ষী এবং তাঁর গাড়ির চালকের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতেই এবার ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকীকে সিআরপিসি’‌র ৪১ ধারায় নোটিশ পাঠায় পুলিশ।

আরও পড়ুন:‌ রেশনের গম কোথায় যাচ্ছে?‌ খাদ্য দফতর এবার পাঠাচ্ছে ইনস্পেকশন টিম

আর কী জানা যাচ্ছে?‌ এই নোটিশ পেয়ে মোটেই খুশি নন আইএসএফ বিধায়ক। এই বিষয়ে ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী সংবাদমাধ্যমে প্রশ্ন তুলে দেন পুলিশের সক্রিয়তা নিয়ে। বিধায়ক জানান, তিনি এখনও পুলিশের নোটিশ হাতে পাননি। নোটিশ হাতে পাওয়ার পর প্রয়োজনীয় পদক্ষেপ করবেন। তাঁর প্রশ্ন, ‘এত সক্রিয়তা দেখাল কেন?’ আগে ওই ঘটনার পর বিধায়ক নওশাদ বলেছিলেন, তিনি সেদিন জয়নগরে যাচ্ছিলেন। তখন তাঁর কনভয়ের গাড়িকে আর একটি গাড়ি চেপে দেওয়ার চেষ্টা করছিল। তা থেকেই বচসা হয়।

বাংলার মুখ খবর

Latest News

অনন্ত পরে ৩০ কোটির ঘড়ি! শাহরুখ-রণবীরদের জন্য এই দামের রিস্ট ওয়াচ কিনল আম্বানিরা ট্রাম্পের একদম কানের কাছে বুলেট, অবাক করা ছুবি তুললেন সাংবাদিক, ভাইরাল মুহূর্তে সুয়ারেজের জন্য ইতিহাস লেখা হল না কানাডার, টাইব্রেকারে জিতে কোপায় তৃতীয় উরুগুয়ে Croatia বনাম Germany ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্ত-রাধিকার রিসেপশনে যাবেন না! গৌরীকে নিয়ে হঠাৎই দেশ ছাড়লেন শাহরুখ ট্রাম্পের ওপর হামলার জন্যে বাইডেনকে দুষলেন মার্কিন ধনকুবের, বড় দাবি করলেন মাস্ক মঞ্চে শুভেন্দু, আদালতের অনুমতিতে রাজভবনের সামনে ধরনা শুরু বিজেপির 'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা? এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.