বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > TMC Minority Cell: মুসলিমরা মুখে ফেরায়নি ধরেও সংখ্যালঘু সেলের শীর্ষ দায়িত্ব নেড়ে চেড়ে দিলেন মমতা

TMC Minority Cell: মুসলিমরা মুখে ফেরায়নি ধরেও সংখ্যালঘু সেলের শীর্ষ দায়িত্ব নেড়ে চেড়ে দিলেন মমতা

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি (এএনআই))

সংখ্যালঘুরা যে মুখ ফিরিয়েছে তেমনটা মনে করে না মমতা। তৃণমূলের সূত্রে খবর, কালীঘাটের দলের বৈঠকে সেই মত ব্যক্ত করেছেন তিনি।

সংখ্যালঘুরা কি মুখ ঘুরিয়েছে তৃণমূল কংগ্রেসের থেকে? সাগরদিঘির ফল প্রকাশের পর এই প্রশ্ন উঠেছিল দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে। হারের কারণ খুঁজতে তিনি একটি কমিটিও তৈরি করে দিয়েছিলেন। উদ্বিগ্ন নেত্রী এবার দলের সংখ্যালঘু সেলেও বদল আনলেন। বদলে দিলেন সেলের সভাপতি।

এত দিন ওই পদে ছিলেন হাড়োয়ার বিধায়ক হাজি নরুল ইসলাম। তাঁর জায়গায় বসালেন দলের যুব নেতা তথা হড়োয়ার বিধায়ক মোশারফ হোসেনকে। হাজি নরুল ইসলামকে সেলের চেয়ারম্যান করা হয়েছে। এই চেয়ারম্যান পদে এতদিন ছিলেন গ্রন্থাগারমন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। তাঁকে আরও বড় দায়িত্ব দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাবিনা ইয়াসমিনের এবং নাদিমুল হকের সঙ্গে মালদা, মুর্শিদাবাদ এবং উত্তরদিনাজপুরের সংগঠন দেখবেন সিদ্দিকুল্লা। (পড়তে পারেন। পার্থ-অনুব্রতর দোষ কতটা? বৈঠকে যা বললেন মমতা)

প্রসঙ্গত, এর আগে সাগরদিঘি হারের কারণ খুঁজতে যে কমিটি তিনি তৈরি করে দিয়েছিলেন তাঁর মাথাতেও রেখেছিলেন রাজ্যের গ্রন্থাগারমন্ত্রীকে। হাজি নুরুল ইসলামকে তৃণমূল সংখ্যালঘু সেলের চেয়ারম্যান করার পাশাপাশি তাঁকে বসিরহাট জেলার চেয়ারম্যান পদেও রাখা হয়েছে। (পড়তে পারেন। অনুব্রতহীন বীরভূমের দায়িত্ব নিলেন দলনেত্রী, দায়িত্ব বাড়ল অরূপ, সিদ্দিকুল্লার)

তবে সংখ্যালঘুরা যে মুখ ফিরিয়েছে তেমনটা মনে করে না মমতা। তৃণমূলের সূত্রে খবর, কালীঘাটের দলের বৈঠকে সেই মত ব্যক্ত করেছেন তিনি। বৈঠকে তিনি বলেন, 'সংখ্যালঘুরা আমাদের সঙ্গে আছে, ভোটে কমেনি। সাগরদিঘির আমাদের হারের কারণ নিজেদের দূর্বলতা।' তবু কোনও ঝুঁকি না নিয়ে সংখ্যালঘু সেলের দায়িত্ব নেড়ে চেড়ে দিলেন তৃণমূল নেত্রী।

 

বাংলার মুখ খবর

Latest News

'লকডাউনে স্ক্রিপ্ট নিয়ে অনেক কাজ করেছি...' চমকিলার পর ইমতিয়াজের কোন ছবি আসছে? এই কাজে শ্বশুরবাড়ির কাছে টাকা চাওয়া যৌতুক নয়, জামাইয়ের পক্ষে হাইকোর্টের রায় লোকসভা ভোটে হাওয়া কোনদিকে? সমীক্ষায় বিজেপি, কংগ্রেসের অঙ্ক নিয়ে আভাস কী? যৌন হেনস্থা, জমি দখল, ভোট লুঠ, সন্দেশখালি রিপোর্ট জাতীয় মানবাধিকার কমিশনের রাজ্যবাসীর মঙ্গল কামনায় কালীঘাট মন্দিরে মমতা, নববর্ষের প্রাক্কালে দিলেন পুজো ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? আগামিকাল কেমন কাটবে আপনার? পয়লা বৈশাখে কাদের ভাগ্য চমকাবে? জানুন রাশিফল গরমের ছুটিতে রহস্যের সমাধান করতে আসছে ফেলুদা, প্রকাশ্যে নয়ন রহস্যের পোস্টার ‘দীপঙ্করের সঙ্গে ভোরের গঙ্গা দেখতে প্রিন্সেপ ঘাট যাব’,নববর্ষে বাড়ি কিনছেন অহনা! গেরুয়া পরে কাশীর মন্দিরে পাহারা পুলিশের, খাঁকি উর্দি কোথায় গেল? বিতর্ক তুঙ্গে

Latest IPL News

ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.