বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Nawsad Siddiqui: কেন্দ্রে তৃণমূলের সঙ্গে জোটে যারাই থাকবে রাজ্যে আমরা তাদের সঙ্গে থাকব না: নওসাদ

Nawsad Siddiqui: কেন্দ্রে তৃণমূলের সঙ্গে জোটে যারাই থাকবে রাজ্যে আমরা তাদের সঙ্গে থাকব না: নওসাদ

নওসাদ সিদ্দিকি। 

তিনি বলেন, আমাদের স্পষ্ট অবস্থান, আইএনডিআইএ জোটে তৃণমূল থাকলে আমরা থাকব না। আর সেই জোটের সঙ্গে কেউ যদি জাতীয় স্তরে থাকে তাদের সঙ্গেও আমরা বাংলায় থাকব না।

কেন্দ্রে তৃণমূলের সঙ্গে যে-ই জোট করুক বাংলায় আমরা তাদের সঙ্গে থাকব না। এদিন নিজেদের অবস্থান স্পষ্ট করে জানিয়ে দিলেন ISF বিধায়ক নওসাদ সিদ্দিকি। এদিন বিজেপির ভাষায় বিরোধী জোটকে আইএনডিআইএ বলে উল্লেখ করেন তিনি।

এদিন নওসাদ বলেন, ‘স্পষ্ট বলছি ধরি মাছ না-ছুঁই পানির পক্ষে আমরা নই। ওদিকে আইএনডিআইএ জোটের মধ্যেও থাকবে সেখানে তৃণমূল, কংগ্রেস, বাম সবাই থাকবে। আবার বাংলাতে এর সঙ্গে থাকব না, ওর সঙ্গে করব না.... এরকম জোটে আমরা নেই। আমাদের স্পষ্ট অবস্থান, আইএনডিআইএ জোটে তৃণমূল থাকলে আমরা থাকব না। আর সেই জোটের সঙ্গে কেউ যদি জাতীয় স্তরে থাকে তাদের সঙ্গেও আমরা বাংলায় থাকব না’।

পাঁচ রাজ্যের ভোটে কংগ্রেসের সঙ্গে জোট না করেই ভোটে লড়ার সিদ্ধান্ত নিয়েছে বামেরা। বামেদের এই সিদ্ধান্তের পর INDIA জোটের শক্তি নিয়ে ফের একবার জল্পনা শুরু হয়েছে। বিরোধী জোটকে আক্রমণ শানিয়েছে বিজেপি। তারই মধ্যে কেন্দ্রে তৃণমূলের সঙ্গে সমঝোতা করলে রাজ্যে বাম – কংগ্রেসের সঙ্গে জোটে যে তারা থাকবে না তা স্পষ্ট করে দিলেন নওসাদ।

বলে রাখি, আদালতের নির্দেশে কেন্দ্রীয় নিরাপত্তা পেয়েছেন ভাঙড়ের ISF বিধায়ক নওসাদ সিদ্দিকি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বিজেপিতে যোগ দিচ্ছি, অনুপ্রেরণা দিয়েছে তৃণমূল, ইস্তফা দিয়েই অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় যে BJP-তে যোগ দিলেন, সেই দল দুর্নীতিমুক্ত? মুখ খুললেন বিচারপতি গঙ্গোপাধ্যায় মাওবাদী যোগ মামলা থেকে রেহাই পেলেন প্রাক্তন অধ্যাপক জিএন সাইবাবা আগেরবার পারেনি, KKR-র প্রাক্তনীর টিপসে ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ PSL-র বলবয়ের! ক্রিকেট ভক্তদের জন্য সুখবর! জেনে নিন কোথায়, কীভাবে ফ্রিতে দেখবেন T20 WC 2024 ‘আগে এমন অভিজ্ঞতা হয়নি’, আম্বানিদের অনুষ্ঠান থেকে ফিরে কেন এমন বললেন অমিতাভ মহাশিবরাত্রির পুজোয় ভুল করেও করবেন না এই রঙের ব্যবহার, এটি দেয় অশুভ ফল পাইথন পুষেছেন, সে বুকের উপরে শুয়ে থাকে! সৃজিত বলছেন ‘উলুপীর মিষ্টি ব্যক্তিত্ব' আসেনি ইন্ডিয়ান আইডলের ট্রফি! নেহার হাত ধরে শিলিগুড়ি-র শুভ সুপারস্টার সিঙ্গারে ‘‌আমি মনে করি ওটা অপবিত্র’‌, রামেন্দুর রামমন্দির নিয়ে মন্তব্যে এফআইআর শুভেন্দুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.