বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গণধর্ষণ হয়নি গার্ডেনরিচে, বিয়ের জন্য প্রেমিকের সঙ্গে পুরো ছক তৈরি তরুণীর : পুলিশ
গণধর্ষণ হয়নি গার্ডেনরিচে, বিয়ের জন্য প্রেমিকের সঙ্গে পুরো ছক তৈরি তরুণীর : পুলিশ (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
গণধর্ষণ হয়নি গার্ডেনরিচে, বিয়ের জন্য প্রেমিকের সঙ্গে পুরো ছক তৈরি তরুণীর : পুলিশ (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

গণধর্ষণ হয়নি গার্ডেনরিচে, বিয়ের জন্য প্রেমিকের সঙ্গে পুরো ছক তৈরি তরুণীর : পুলিশ

  • রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সনও দাবি করেন, পুরোটাই সাজানো ছিল।

গার্ডেনরিচে গণধর্ষণ হয়নি। বরং বাড়ির অমতে বিয়ের জন্য পুরোটাই পুরিকল্পনা করে ঘটানো হয়েছিল। ধৃত যুবক এবং তরুণীকে জেরা করে এমনই তথ্য মিলেছে বলে দাবি করল কলকাতা পুলিশ।

প্রাথমিকভাবে তদন্তে নেমে একাধিক প্রশ্নের সদুত্তর পাচ্ছিলেন না গোয়েন্দারা। তারইমধ্যে আসগর শাহ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, জেরায় গণধর্ষণের অভিযোগকারী তরুণী জানিয়েছেন, আদতে আসগর তাঁর প্রেমিক। তাঁদের সম্পর্ক পরিবার থেকে মেনে নেয়নি। বাড়ির অমতে বিয়ে করবেন বলে পুরো ছক কষেছিলেন তাঁরা। ঠিক হয়েছিল, তরুণীর বাড়িতে রাখা ১৫ লাখ টাকা দিয়ে প্রেমিকের বোনের দেওয়ার পরিকল্পনা ছিল। তারপর বাকিটা দিয়ে নিজেদের বিয়ের পরিকল্পনা ছিল। সেইমতো পুরো ঘটনার ছক সাজানো হয়েছিল বলে দাবি পুলিশের।

গত ৬ জুলাই গার্ডেনরিচে ওই তরুণী অভিযোগ করেন, তাঁকে বাড়িতেই গণধর্ষণ করা হয়েছে। দাবি করেন, বেলা ১২ টা থেকে দুপুর একটার মধ্যে সেই ঘটনা ঘটেছিল। সেই সময় বাড়িতে একাই ছিলেন তরুণী। অন্যদিনের মতো মঙ্গলবারও বাইরে থেকে তালা দিয়ে কাজ করতে গিয়েছিলেন তরুণীর বাবা-মা। সেই তালা ভাঙা না থাকায় প্রথম থেকেই পুলিশের সন্দেহ ছিল, কোনও পরিচিত ব্যক্তিই ঘটনায় জড়িত আছে। তিনদিন পর আসগরকে গ্রেফতার করে পুলিশ। তারইমধ্যে এগিয়ে যেতে থাকে তদন্ত। তাতেই পুরো বিষয়টি স্পষ্ট হয়েছে বলে দাবি করেছে পুলিশ। রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সনও দাবি করেন, পুরোটাই সাজানো ছিল। প্রেমিকের সহমতে পুরো পরিকল্পনা করা হয়েছিল।

বন্ধ করুন