বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তদন্তে সহযোগিতা করব, আদালতে মুচলেকা দিয়ে জামিন পেল ৪ চাকরি চোর

তদন্তে সহযোগিতা করব, আদালতে মুচলেকা দিয়ে জামিন পেল ৪ চাকরি চোর

জেলের পথে ৪ জালি শিক্ষক। 

টাকার বিনিময়ে চাকরি কেনার অভিযোগে গত ৭ অগাস্ট মুর্শিদাবাদের ৪ চাকরি চোরকে গ্রেফতারির নির্দেশ দিয়েছিল আলিপুর আদালত। 
  • শনিবার সিবিআইকে তদন্তে সহযোগিতা করার শর্তে জামিন পেল তারা। 
  • তদন্তে সিবিআইকে সব রকম সাহায্য করব। আদালতকে এই মুচলেকা দিয়ে জামিন পেল নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার মুর্শিদাবাদের ৪ চাকরি চোর। শনিবার ৬০০০ টাকার ব্যক্তিগত বন্ডে তাদের জামিন দিয়েছেন আলিপুর আদালতের বিচারক।

    গত ৭ অগাস্ট আদালতে তলব করে মুর্শিদাবাদের ৪ চাকরি চোরকে গ্রেফতারির নির্দেশ দিয়েছিলেন আলিপুর আদালতের বিচারক অর্পণ চট্টোপাধ্যায়। শনিবার জেল হেফাজতের মেয়াদ শেষে তাদের ফের আদালতে পেশ করা হয়। বিচারকের সামনে তারা জানায়, তদন্তে সিবিআইকে সব রকম সাহায্য করতে রাজি তারা। এর পর তাদের বিচারক প্রশ্ন করেন, তদন্তের প্রয়োজনে তাদের গোপন জবানবন্দি প্রয়োজন হলে তারা আদালতে হাজির হবেন কি? একসুরে বিচারপতির প্রস্তাবে সবাই সম্মতি জানান। এর পর বিচারক বলেন, অভিযুক্তরা তদন্তে সহযোগিতা করতে সম্মত হয়েছে। তাই তাদের জামিন মঞ্জুর করা হল। ফলে গ্রেফতারির ১২ দিন পর জামিন পেলেন জাহিরউদ্দিন শেখ, সায়গল হোসেন, সিমার হোসেন ও সৌগত মণ্ডল।

    গত ৭ অগাস্ট প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় কেন এদের সাক্ষী করা হয়েছে সিবিআইয়ের কাছে জবাব চান বিচারক। সিবিআইয়ের তদন্তকারী আধিকারিক সন্তোষজনক জবাব দিতে না পারায় তাঁক চূড়ান্ত ভর্ৎসনা করেন বিচারক। এর পরই টাকা দিয়ে চাকরি পাওয়া ৪ চাকরি চোরকে গ্রেফতার করে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন তিনি। আদালতের নির্দেশে রাজ্যজুড়ে শোরগোল পড়ে। তবে কি টাকা দিয়ে চাকরি পাওয়া সবার একই পরিণতি হতে চলেছে, জল্পনা ছড়ায় বিভিন্ন মহলে। আপাতত ঘাম দিয়ে জ্বর ছাড়ল তাদের।

     

    বাংলার মুখ খবর

    Latest News

    মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.