বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Source of Arpita Mukherjee's Property: উদ্ধার ২১ কোটি নগদ, বিপুল সম্পত্তির নথি! উৎস কী? মুখ খুলে অবাক করলেন অর্পিতা
নগদ ২১ কোটি টাকার উৎস নিয়ে শেষমেষ মুখ খুললেন অর্পিতা মুখোপাধ্যায়

Source of Arpita Mukherjee's Property: উদ্ধার ২১ কোটি নগদ, বিপুল সম্পত্তির নথি! উৎস কী? মুখ খুলে অবাক করলেন অর্পিতা

  • নগদ ২১ কোটি টাকার উৎস নিয়ে শেষমেষ মুখ খুললেন অর্পিতা মুখোপাধ্যায়। এদিকে নগদ টাকা এবং সোনার গয়না ছাড়াও বেলঘড়িয়ায় তিনটি সম্পত্তি, বোলপুরে সম্পত্তির খোঁজ মিলেছে অর্পিতার এবং তাঁর পরিবারের সদস্যদের নামে।

উদ্ধার হয়েছে ২১ কোটি টাকা নগদ। সঙ্গে মিলেছে ৫০ লাখ টাকার সোনার গয়না। তাছাড়া বেলঘড়িয়ায় তিনটি সম্পত্তি, বোলপুরে সম্পত্তির খোঁজ মিলেছে অর্পিতার এবং তাঁর পরিবারের সদস্যদের নামে। এই বিপুল সম্পত্তি এবং নগদ টাকার উৎস প্রসঙ্গে অর্পিতাকে জিজ্ঞাস করা হলে তিনি নাকি তদন্তকারীদের সহায়তা করছেন না। ইডি কর্তাদের এই অর্থ ও সম্পত্তির উৎস প্রসঙ্গে অর্পিতা নাকি বলেছেন, ‘আমি অভিনয় করি।’

তদন্তকারীদের তালিকায় প্রাথমিক ভাবে ছিল না অর্পিতা মুখোপাধ্যায়ের নাম। এক চিরকূটে তাঁর নাম পান তদন্তকারীরা। সেই নামের সূত্র ধরেই ডায়মন্ড সিটি সাউথে পৌঁছেছিলেন তদন্তকারীরা। তবে সেখান থেকে এত নগদ ও সম্পত্তির নথি উদ্ধার হবে, তা হয়ত ভাবতেই পারেননি তাঁরা। জানা গিয়েছে, রাতভর গণনার পর অন্তত ২১ কোটি টাকা নগদের হদিশ মিলেছে অর্পিতার ফ্ল্যাটে। কোথা থেকে এল এই বিপুল টাকা? আর কার বাড়িতে লুকিয়ে রাখা আছে এই ঘুষের টাকা? সবটাই জানার চেষ্টা করছে ইডি। স্কুলে নিয়োগ দুর্নীতির সঙ্গে এই টাকার যোগ রয়েছে বলেও ইডির তরফে মনে করা হচ্ছে।

অর্পিতার নামে এবং তাঁর পরিবারের নামে বিপুল পরিমাণ সম্পত্তির খোঁজও মিলেছে। প্রায় ৫০ লক্ষ টাকার গয়না উদ্ধার হয়েছে অর্পিতার বাড়ি থেকে। এদিকে তল্লাশি চালিয়ে তদন্তকারীরা অর্পিতার তিনটি সম্পত্তির হদিশ পেয়েছেন বেলঘড়িয়ায়। বেলঘড়িয়ায় অর্পিতার দু'টি ফ্ল্যাট এবং একটি বাড়ি রয়েছে। তদন্তকারীরা জানতে পেরেছেন, ক্লাবটাউন হাইটসে রয়েছে অর্পিতার দু'টি ফ্ল্যাট রয়েছে। তাছাড়া বেলঘড়িয়ার দেওয়ানপাড়া এলাকায় একটি বাড়িও রয়েছে অর্পিতার। এদিকে বীরভূমে অর্পিতার অনেক সম্পত্তি রয়েছে বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। সেই সব সম্পত্তির পূর্ণাঙ্গ তালিকা তৈরির কাজ শুরু করেছে ইডি।

বন্ধ করুন