বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধাননগরের কাউন্সিলর দেবরাজের বাড়িতে সিবিআই তল্লাশি, শাহের হুঁশিয়ারির পরই হানা

বিধাননগরের কাউন্সিলর দেবরাজের বাড়িতে সিবিআই তল্লাশি, শাহের হুঁশিয়ারির পরই হানা

দেবরাজ চক্রবর্তী

গতকাল বাংলায় পা রেখে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে হুঙ্কার দিয়ে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তারপরই আজ, বৃহস্পতিবার সিবিআই হানা দিল তৃণমূল কংগ্রেস কাউন্সিলরদের বাড়িতে। এটা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। তৃণমূল কাউন্সিলরের দাবি, সিবিআইকে সবরকম সহযোগিতা করা হচ্ছে। 

তৃণমূল কংগ্রেসের বিধাননগর পুরসভার কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর বাড়িতে হানা দিল সিবিআই। দেবরাজ তৃণমূল কংগ্রেস বিধায়ক অদিতি মুন্সীর স্বামী। আগেও তাঁকে একটি মামলায় তলব করেছিল সিবিআই। তবে আজ, বৃহস্পতিবার সকাল থেকেই ধরপাকড় শুরু করেছে সিবিআই। একের পর এক টিম তৃণমূল কংগ্রেস কাউন্সিলরদের বাড়িতে হানা দিচ্ছে। কলকাতা পুরসভার মুখ্যসচেতক বাপ্পাদিত্য দাশগুপ্তের বাড়িতে আজ সকালে হাজির হন সিবিআই অফিসাররা। সেখানে তল্লাশি চলাকালীনই সিবিআই হানা দেয় বিধাননগর পুরসভার কাউন্সিলরের বাড়িতে।

আজ, বৃহস্পতিবার সকাল হতেই সিবিআই হানা দিল তৃণমূল কংগ্রেস কাউন্সিলরের বাড়িতে। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ তৃণমূল কংগ্রেস কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তর বাড়িতে হানা দিল সিবিআই। বাপ্পাদিত্য দাশগুপ্তের বাড়িতে যখন সিবিআই তল্লাশি চালাচ্ছে তখন সিবিআইয়ের আরও একটি দল পৌঁছে যায় দেবরাজের বাড়িতে। এটা যে করা হবে সেটা আগে থেকেই ঠিক করা ছিল বলে অনেকে মনে করছেন। সকাল ৯টা ১০ মিনিটে রাজারহাটে দেবরাজ চক্রবর্তীর বাড়িতে পৌঁছয় সিবিআই।

এদিকে সিবিআই অফিসারদের সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও আছেন। দেবরাজ বাড়িতে ছিলেন না যখন সিবিআই হানা দেয়। তাঁর বাড়ির সদস্যরা সে কথা সিবিআই গোয়েন্দাদের জানিয়ে দেন। তখন বাইরে তাঁরা অপেক্ষা করতে থাকেন। তার কিছুক্ষণের মধ্যেই বিধাননগরের কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর গাড়ি এসে পৌঁছয় বাড়ির সামনে। তখন দু’‌পক্ষের দেখা হয়। সিবিআই অফিসাররা তাঁকে সঙ্গে নিয়ে বাড়ির ভিতরে ঢুকে যান। সেখানে এখন চলছে জিজ্ঞাসাবাদ। তবে কোন কোন বিষয়ে প্রশ্ন করা হচ্ছে সেটা জানা যায়নি।

আরও পড়ুন:‌ কলকাতা পুরসভার মুখ্যসচেতকের বাড়িতে সিবিআই হানা, পার্থ ঘনিষ্ঠ হওয়ায় জারি তদন্ত

অন্যদিকে গতকাল বাংলায় পা রেখে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে হুঙ্কার দিয়ে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তারপরই আজ, বৃহস্পতিবার সিবিআই হানা দিল তৃণমূল কংগ্রেস কাউন্সিলরদের বাড়িতে। এটা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। তৃণমূল কাউন্সিলরের দাবি, সিবিআইকে সবরকম সহযোগিতা করা হচ্ছে। যা যা নথি চাওয়া হবে তা গোয়েন্দাদের দেখানো হবে। বুধবার ধর্মতলার সভা থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হুঁশিয়ারি দিয়েছিলেন, বাংলায় দুর্নীতি বরদাস্ত করা হবে না। তার ২৪ ঘণ্টার মধ্যেই তৃণমূল কংগ্রেস নেতাদের বাড়িতে হানা দিল সিবিআই।

বাংলার মুখ খবর

Latest News

তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.