বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গভীর রাতে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে বিজেপি নেতাকর্মীদের বাড়িতে হামলা কোচবিহারে
চিরে দেওয়া হয়েছে বিজেপি নেতার বাড়ির টিন।
চিরে দেওয়া হয়েছে বিজেপি নেতার বাড়ির টিন।

গভীর রাতে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে বিজেপি নেতাকর্মীদের বাড়িতে হামলা কোচবিহারে

  • তিনি বলেন, বিজেপিকে সমর্থন করায় দীর্ঘদিন ধরেই তাঁর উপর আক্রোশ তৃণমূলের। আর সে কারণেই গতকালের তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের সন্ত্রাসের শিকার হতে হলো বিজেপি সমর্থক পরিবারগুলিকে।

আবারও ভোট-পরবর্তী হিংসায় উত্তপ্ত কোচবিহার। বুধবার গভীর রাতে কোচবিহারের ১ নম্বর ব্লকের পানিশালা অঞ্চলে তৃণমূল দুষ্কৃতীদের সন্ত্রাসের শিকার বিজেপি কর্মী সমর্থকরা। পানিশালা অঞ্চলের বিজেপির শক্তি প্রমুখ উজ্জ্বল দাস, বুথ কমিটির সদস্য গৌতম দাসে বাড়িতে বোমাবাজি এবং ঘরের টিনের দেওয়ালে দা দিয়ে কোপানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে।

আক্রান্ত গৌতম দাস বলেন, বুধবার গভীর রাতে আট-দশ জন দুষ্কৃতী মোটরবাইকে করে এসে উজ্জ্বল দাসের বাড়ির দেওয়ালে বোমা মারে। তার বাড়ির টিনের দেওয়ালে দা দিয়ে বারবার আঘাত করে। সঙ্গে ‘জয় বাংলা’ স্লোগান দিতে থাকে দুষ্কৃতীরা।

তিনি বলেন, বিজেপিকে সমর্থন করায় দীর্ঘদিন ধরেই তাঁর উপর আক্রোশ তৃণমূলের। আর সে কারণেই গতকালের তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের সন্ত্রাসের শিকার হতে হলো বিজেপি সমর্থক পরিবারগুলিকে।

যদিও এই ঘটনার সত্যতা অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সাধারণ সম্পাদক আব্দুল জলিল আহমেদ। তিনি বলেন, মানবাধিকার কমিশনের রিপোর্টে দেখানোর জন্যই নিজেদের মধ্যে গোষ্ঠী কোন্দলে জড়িয়ে এই ধরনের ঘটনা ঘটাচ্ছে বিজেপি। এই ঘটনার সাথে তৃণমূলের কোনও যোগ নেই। ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। থানায় লিখিত অভিযোগ করা হবে বলে জানান বিজেপি কর্মীরা।

 

বন্ধ করুন