বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌রামধনু জোট প্রমাণ করল সিপিআইএম–কংগ্রেস–বিজেপি’‌, দাবি জাগো বাংলায়

‘‌রামধনু জোট প্রমাণ করল সিপিআইএম–কংগ্রেস–বিজেপি’‌, দাবি জাগো বাংলায়

‘জাগো বাংলা’ প্রতিবেদন।

এবার কলকাতা পুরসভা নির্বাচন হল ‘অবাধ শান্তিপূর্ণ’ বলে সোমবার ‘জাগো বাংলা’য় প্রকাশিত হল প্রতিবেদনও।

কলকাতা পুরসভা নির্বাচনে বিরোধীরা নানা অভিযোগ তুলেছিলেন। যেখানে বিক্ষিপ্ত কয়েকটি ঘটনা ছাড়া ভোট অবাধ, সুষ্ঠু এবং শান্তিপূর্ণ বলেই জানিয়েছে রাজ্য নির্বাচন কমিশন। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, মানুষ উৎসবের মেজাজে ভোট দিয়েছেন। যাঁরা নানা অভিযোগ করছেন সেসব ভিত্তিহীন। নাটক করছেন তাঁরা। এবার কলকাতা পুরসভা নির্বাচন হল ‘অবাধ শান্তিপূর্ণ’ বলে সোমবার ‘জাগো বাংলা’য় প্রকাশিত হল প্রতিবেদনও।

রবিবার পুরসভা নির্বাচনকে নিয়ে বিস্তর অভিযোগ তুলেছেন বিরোধীরা। সিসিটিভি বন্ধ, বোমাবাজি, বুথ দখল, ভোট লুঠ–সহ নানা অভিযোগ। সর্বত্রই পুরভোটে অনিয়মের অভিযোগে দৌড়ে বেড়ান বিরোধীরা। যদিও পুলিশের কাজের প্রশংসা করেছেন মুখ্যমন্ত্রী। অভিযোগ প্রমাণ–সহ সামনে আনলে শাস্তি দেওয়া হবে বলে জানান অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কলকাতা পুরসভা নির্বাচনে দেখা গেল, বিরোধীরা অভিযোগ তুলে এক আসনে এসেছেন। সিপিআইএম–কংগ্রেস এবং বিজেপি একসঙ্গে রাস্তায় বসে প্রতিবাদ করতে থাকেন। আর সেই ঘটনাকে নিয়েই আজ জাগো বাংলায় প্রকাশিত প্রতিবেদনে রামধনু জোটের তত্ত্ব খাঁড়া করা হয়েছে। জাগো বাংলায় উল্লেখ করা হয়েছে, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ড। যেখানে রাস্তায় বসে পড়েন বাম–কংগ্রেস–বিজেপি কর্মীরা।

ঠিক কী লেখা হয়েছে জাগো বাংলায়?‌ এই বিরল ঐক্য নিয়ে তৃণমূল কংগ্রেসের মুখপত্রে লেখা হয়েছে, ‘‌রামধনু জোটকেই রবিবার ক্যামেরায় সামনে প্রমাণ করল সিপিআইএম–বিজেপি–কংগ্রেস। রবিবার দুপুরে যখন বোঝাই যাচ্ছিল বিরোধীরা ১০–০ গোল খেয়ে গিয়েছে, তখন ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডের সিপিআইএম–কংগ্রেস–বিজেপি কর্মীরা ভোটের ময়দান ছেড়ে চলে আসেন বড়তলা থানা ঘেরাও করতে… অভূতপূর্ব দৃশ্য।’‌ বিরোধীরা এই নির্বাচন নিয়ে নানা অভিযোগ করলেও শাসকদলের দাবি, কলকাতা পুরসভা নির্বাচন হয়েছে অবাধ ও শান্তিপূর্ণই।

বাংলার মুখ খবর

Latest News

বর্ষার আগেই মালদায় লাফিয়ে বাড়ছে ডেঙ্গি, নিয়ন্ত্রণে একাধিক ব্যবস্থা প্রশাসনের ভোটপর্বে মেতেছে মুম্বই, প্রকাশ্যে হৃতিক, দীপিকা, জাহ্নবীদের ঝলক চারতলার শেডের উপর পড়েও বেঁচে গিয়েছিল শিশু, এবার নিজেকে শেষ করে দিলেন তার মা বাড়তি দায়িত্ব নেননি ধোনি, মুস্তাফিজদের হারানোর মাশুল দেয় CSK- ব্যর্থতার ৫ কারণ শ্লীলতাহানি কাণ্ডে জাল গোটাচ্ছে পুলিশ? সমন এড়ানো রাজভবনের ৩ কর্মীকে ফের তলব ভেতরটা একেবারে ঘুটঘুটে অন্ধকার…ধীরে সুস্থে ভোট দিন, বিশেষ অনুরোধ রচনার নেটফ্লিক্সে সম্প্রচারিত ৮ সবচেয়ে আন্ডাররেটেড ভারতীয় ওয়েবসিরিজ, যা মন জয় করার মতো রীতিমত চেন স্মোকার ছিলেন শাহরুখ! প্রদীপ বললেন, 'একটা সিগারেট দিয়ে আরেকটা ধরাত' বিজেপির গয়েশপুর নেতাকে বেধড়ক মারধরের অভিযোগ, রিপোর্ট তলব নির্বাচন কমিশনের কার্তিক মহারাজ নন, রেজিনগরে দাঙ্গা করিয়েছেন মমতা, একযোগে দাবি কংগ্রেস ও বিজেপির

Latest IPL News

'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.